logo
  • ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

ফরিদপুরে ডেঙ্গু জ্বরে ভ্যানচালকের মৃত্যু

ফরিদপুর প্রতিনিধি
|  ২০ আগস্ট ২০১৯, ১২:১২ | আপডেট : ২০ আগস্ট ২০১৯, ১২:৪৫
ডেঙ্গু, জ্বর, মৃত্যু
ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার দিনগত রাতে তার মৃত্যু হয়।

মৃত ব্যক্তির নাম সাহেব আলী (৪৫)। তিনি রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের মাটিপাড়া গ্রামের মনসের আলির ছেলে। সাহেব আলী পেশায় ভ্যানচালক ছিলেন।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. কামদাপ্রসাদ সাহা আরটিভি অনলাইনকে জানান, সোমবার দুপুরে আশঙ্কাজনক অবস্থায় সাহেব আলীকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সাহেব আলীর মেয়ের জামাই জাহাঙ্গীর মোল্লা জানান, ঈদের আগে আমার শ্বশুড় ঢাকায় বেড়াতে যান। সেখান থেকে জ্বরে আক্রান্ত হয়ে রাজবাড়ী জেনারেল হাসপাতালে ভর্তি হন। এরপর তার  অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে সোমবার রাতে তার মৃত্যু হয়। মঙ্গলবার সকালে জানাজা শেষে তার দাফন সম্পন্ন হয়েছে।  

এদিকে সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, গেল ২৪ ঘণ্টায় ফরিদপুরের বিভিন্ন হাসপাতালে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে নতুন ভর্তি হয়েছেন ৭০ জন। বর্তমানে জেলার হাসপাতালগুলোতে চিকিৎসা নিচ্ছেন ৩৫৭ জন। গেল ২০ জুলাই থেকে এ পর্যন্ত এক হাজার ২৮৯ জন চিকিৎসা নিয়েছেন।

জেবি/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়