• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

রুমায় ৩ গাড়ির চালককে অপহরণ

বান্দরবান প্রতিনিধি

  ১৯ আগস্ট ২০১৯, ২২:৫৩
অপহরণ
বান্দরবানের রুমায় ৩ গাড়ির চালককে অপহরণ

বান্দরবানের রুমা উপজেলায় অস্ত্রের মুখে তিনটি জিপ গাড়ির চালককে অপহরণ করেছে সন্ত্রাসীরা।

আজ সোমবার (১৯ আগস্ট) বিকেলে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রুমা উপজেলার সদর ইউনিয়নের মিনজিরি পাড়া মুখ থেকে অস্ত্রধারী সশস্ত্র সন্ত্রাসীরা তিনটি জিপ গাড়ির ৩ জন চালককে অপহরণ করে নিয়ে যায়।

অপহৃতরা হলেন- বাসু কর্মকার (৩২), নয়ন জলদাস (২৯) এবং মো. মিজান (৩০)।

অপহৃতদের প্রথম দুজনের বাড়ি রুমা উপজেলার লেমুঝিরি ও বড়ুয়া পাড়ায় এবং তৃতীয় জনের বাড়ি চট্টগ্রামের আমিরাবাদ এলাকায় বলে জানা গেছে।

অপহরণের খবর পেয়ে অপহৃতদের উদ্ধারে সেনাবাহিনী, পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলসহ আশপাশের এলাকাগুলোতে অভিযানে নেমেছে।

রুমা জিপ পরিবহণের লাইন ম্যান মোহাম্মদ মিজানুর বলেন, সোমবার রুমায় সপ্তাহিত হাট বাজার ছিল। বাজার থেকে যাত্রী নিয়ে তিনটি জিপ গাড়ি বেতেলপাড়া, মুন্নুমপাড়া, লাইনঝিড়ি পাড়া সড়কে যায়। যাত্রী নামিয়ে ফেরার পথে মিনজিরি পাড়ামুখ থেকে অস্ত্রধারী সন্ত্রাসীরা তিনটি গাড়ির ৩ জন চালককে অপহরণ করে নিয়ে যায়। তাদের দুজনের বাড়ি রুমায় এবং একজনের বাড়ি চট্টগ্রামের আমিরাবাদে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. নজরুল ইসলাম জানান, মিনজিরি পাড়া মুখ থেকে তিনটি জিপ গাড়ির ৩ জন চালককে অপহরণের খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে কারা অপহরণ করেছে বিষয়টি এখনো নিশ্চিত হতে পারিনি।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যেভাবে অপহরণের ৪৮ ঘণ্টা কেটেছে ব্যাংক ম্যানেজারের
‘ব্যাংক ম্যানেজারকে অপহরণের আগে কোটি টাকা চেয়েছিল কেএনএফ’
স্বামীকে ফিরে পেয়ে যা বললেন ব্যাংক ম্যানেজারের স্ত্রী
যেভাবে উদ্ধার করা হলো সেই ব্যাংক ম্যানেজারকে
X
Fresh