logo
  • ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭

শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ইমাম গ্রেপ্তার

গ্রেপ্তার, ইমাম, মামলা
ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেপ্তার ইমাম হাসান আহমদ
সিলেটের কানাইঘাট উপজেলায় সাত বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে হাসান আহমদ (২২) নামে এক মসজিদের ইমামকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার ভোরে লক্ষ্মীপ্রসাদ পূর্ব ইউনিয়ন পরিষদের এরালীগুল বালিছড়া গ্রাম থেকে তাকে আটক করা হয়। হাসান আহমদ ওই এলাকার মৃত মাসুক উদ্দিনের ছেলে।

ভুক্তভোগী শিশুর পরিবার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেল তিনটার দিকে পাহাড়ের টিলার ওপর বাড়ি থেকে একা একা পুকুরে গোসল করতে যায় শিশুটি। এ সময় একই গ্রামের একটি মসজিদের ইমাম শিশুটিকে কৌশলে নিজ বাড়িতে নিয়ে ধর্ষণের চেষ্টা করলে শিশুটি কান্না শুরু করে। তখন হাসান শিশুটির হাতে একটি পেয়ারা দিয়ে বিষয়টি কাউকে না বলার জন্য বলে। মেয়েটি বাড়ি ফিরে ঘটনাটি তার মাকে খুলে বলে। পরে এদিন রাতেই মেয়েটির বাবা হাসান আহমদের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন। পরে শুক্রবার ভোরে নিজ বাড়ি থেকে হাসানকে গ্রেপ্তার করে পুলিশ।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুদ্দোহা পিপিএম আরটিভি অনলাইনকে জানান, ঘটনাটি জানার পর তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে হাসানকে গ্রেপ্তার করা হয়েছে। হাসান জকিগঞ্জ উপজেলায় মানিকপুর ইউনিয়নের উত্তর খলাধাপনিয়া গ্রামের একটি জামে মসজিদের ইমাম। ঈদের কয়েকদিন আগে তিনি বাড়িতে আসেন।

জেবি/পি

RTVPLUS