logo
  • ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

রাজধানীর মিরপুরে বস্তিতে ভয়াবহ আগুন (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৬ আগস্ট ২০১৯, ২০:২৬ | আপডেট : ১৬ আগস্ট ২০১৯, ২৩:৫২
রাজধানীর মিরপুরের রূপনগর এলাকায় শুক্রবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে চলন্তিকা মোড় সংলগ্ন ঝিলপাড় বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তাৎক্ষণিকভাবে এতে হতাহতের খবর পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করে ফায়ার সার্ভিস ‍ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের নিয়ন্ত্রণ কক্ষের দায়িত্বরত কর্মকর্তা এরশাদ হোসেন জানান, মিরপুর-৭ নম্বরের চলন্তিকা মোড় সংলগ্ন বস্তিতে আগুন লেগেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২০টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর চেষ্টা করছে।

স্থানীয়রা বলছেন, বস্তির পাশেই একটি বহুতল আবাসিক ভবন রয়েছে। সেই ভবনে আগুন ছড়িয়ে পড়তে পারে। ফায়ার সার্ভিসের পানি শেষ হয়ে যাওয়ায় আগুন নেভাতে বিকল্প ব্যবস্থা খোঁজা হচ্ছে। তবে এখনই আগুন নিয়ন্ত্রণ করা সম্ভব না হলে আরো বিস্তৃত এলাকায় ছড়িয়ে পড়তে পারে। 

ফায়ার সার্ভিসের উপপরিচালক দেবাশীষ বর্ধন রাত সোয়া ১০টার দিকে আরটিভিকে বলেন, ২১টি ইউনিটের চেষ্টায় আগুন অনেকটাই নিয়ন্ত্রণে। আর ছড়ানোর আশঙ্কা নেই। 

রাত সাড়ে ১০টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে বলে ফায়ার সার্ভিস জানায়। আগুনে বস্তির প্রায় দুই হাজার ঘর পুড়ে গেছে।তবে তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ ও এর ক্ষয়ক্ষতি সম্পর্কে জানা যায়নি।

ঘটনা তদন্তে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পক্ষ থেকে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব অরুণ কান্তি শিকদার বিষয়টি নিশ্চিত করেছেন।

পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়