• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বন্দুকযুদ্ধে নিহত সেই নয়ন বন্ডের বাসায় চুরি

বরগুনা প্রতিনিধি

  ১৬ আগস্ট ২০১৯, ১৫:৩৮
নয়ন বন্ড, চুরি, বাসা

রিফাত শরীফ হত্যা মামলার প্রধান আসামি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত নয়ন বন্ডের বাসায় চুরির ঘটনা ঘটেছে।

চোরেরা তালা ভেঙে বাসায় প্রবেশ করে প্রায় ১০ ভরি স্বর্ণালঙ্কার, অর্ধলক্ষাধিক নগদ টাকা ও গুরুত্বপূর্ণ কিছু কাগজপত্র নিয়ে গেছে বলে নয়নের মা সাহিদা বেগম দাবি করেছেন। তিনি এ ব্যাপারে বরগুনা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

সাহিদা বেগম জানান, তিনি এক আত্মীয়ের বাসায় বেড়াতে গিয়েছিলেন। শুক্রবার সকালে প্রতিবেশীরা তালা ভাঙা দেখতে পেয়ে তাকে খবর দেন। বাসায় এসে ঘরের আসবাবপত্র এলোমেলো দেখতে পান তিনি।

তিনি আরও জানান, নয়নের মিলাদের জন্য বাসায় তিনি ৪১ হাজার টাকা রেখেছিলেন এবং তার পুত্রবধূর কক্ষে ১৪ হাজার টাকা রাখা ছিল। এছাড়াও, দেড় ভরি ওজনের কানের ঝুমকা, আট আনা ওজনের কানের রিং, তিন ভরি ওজনের গলার হার, তিন ভরি ওজনের হাতের রুলি ও এক ভরি ওজনের মাথার টিকলি খুঁজে পাওয়া যাচ্ছে না।

---------------------------------------------------------------------
আরও পড়ুন : টেকনাফে বন্দুকযুদ্ধে একাধিক মামলার আসামি নিহত
---------------------------------------------------------------------

তার নাতনির আট আনা ওজনের স্বর্ণের চেইন, পুত্রবধূ ও নাতনির হাতের দেড় ভরি ওজনের তিনটি আংটি খুঁজে পাওয়া যাচ্ছে না। সবকিছুই চোরেরা নিয়ে গেছে বলে তিনি দাবি করেন। নয়নের কিছু কাগজপত্র ও জমির দলিলপত্রও চুরি হয়েছে বলেও তিনি পুলিশের কাছে দেয়া বিবরণে উল্লেখ করেন।

এ ব্যাপারে বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন জানান, নয়নের মা চুরির খবরটি জানিয়েছেন। তার বাসায় পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার সত্যতা যাচাইয়ের পর আমরা অভিযোগ গ্রহণ করে ব্যবস্থা নেব।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বরগুনা প্রেস ক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে
লক্ষ্মীপুরে ৫ ইউপিতে মনোনয়নপত্র জমা দিলেন ৩৫২ জন
ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
স্ত্রীসহ সাবেক এমপির পিএসের বিরুদ্ধে দুদকের মামলা
X
Fresh