• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগে চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৩

পাবনা প্রতিনিধি

  ১৫ আগস্ট ২০১৯, ১৯:৪৩
ভিজিএফ, চাল, চেয়ারম্যান

দুঃস্থদের মধ্যে বিতরণের জন্য ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগে পাবনার আতাইকুলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার আতিয়ার রহমানসহ তিনজনকে পুলিশ আটক করেছে। এ সময় তাদের কাছ থেকে ৩৮ বস্তা ভিজিএফের চাল আটক করা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাদেরকে আটক করা হয়।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান জানান, বৃহস্পতিবার ভোরে সদর উপজেলার আতাইকুলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খন্দকার আতিয়ার রহমানের গাড়ি চালক উজ্জ্বল এবং পরিষদের চৌকিদার মিলন ভিজিএফের ১৬ বস্তা চাল কালোবাজারে বিক্রির জন্য গাড়িতে তোলার সময় গঙ্গারামপুর বাজার এলাকার স্থানীয় জনগণ তাদেরকে আটক করে পুলিশে সোপর্দ করে। বিষয়টি পুলিশের পক্ষ থেকে পাবনা সদর উপজেলা প্রশাসনকে অবহিত করা হলে সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ঘটনাস্থলে যান।

পুলিশের হাতে আটককৃত গাড়ি চালক উজ্জ্বল ও চৌকিদার মিলনের স্বীকারোক্তি অনুযায়ী ইউপি চেয়ারম্যানের কার্যালয়ের একটি কক্ষ থেকে পরবর্তীতে আরও ২২ বস্তা ভিজিএফের চাল উদ্ধার করা হয়।

পাবনা সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল করিম জানান, এ ঘটনায় উপজেলা ট্যাগ অফিসার ফরহাদ লতিফ বাদী হয়ে আতাইকুলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার আতিয়ার রহমান, তার গাড়িচালক উজ্বল এবং ইউনিয়ন পরিষদের চৌকিদার মিলনকে আসামি করে থানায় মামলা করেছেন।