• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

পদ্মায় নিখোঁজ ভাই-বোনের মরদেহ উদ্ধার

শরীয়তপুর প্রতিনিধি

  ১৪ আগস্ট ২০১৯, ০৮:৫৬
মরদেহ, ভাই, বোন

শরীয়তপুরের নড়িয়া উপজেলায় পদ্মা নদীতে নিখোঁজ আপন দুই ভাই-বোনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে ডুবুরিরা তাদের মরদেহ উদ্ধার করে।

উদ্ধার হওয়া ভাই-বোন হলেন শরীফ বেপারী (১৭) ও মাহফুজা আয়শার (৯)। তারা উপজেলার নওপাড়া ইউনিয়নের নওপাড়া গ্রামের আব্দুল হক ব্যাপারীর ছেলে-মেয়ে। শরীফ ঢাকা বিএম কলেজের একাদশ শ্রেণির ছাত্র ও মাহফুজা মদিনানগর দাখিল মাদরাসার তৃতীয় শ্রেণির ছাত্রী।

নড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মঞ্জুরুল হক আকন্দ ভাই-বোনের মরদেহ উদ্ধার হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার দুপুর ১২টার দিকে নওপাড়া ইউনিয়নের নওপাড়া এলাকার পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয় শরীফ ও মাহফুজা। পরে রাত সাড়ে আটটার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরিরা তাদের মরদেহ উদ্ধার করে।

আব্দুল হক ব্যাপারী জানান, ১৯৯০ সাল থেকে পরিবার নিয়ে ঢাকার মিরপুর-১১ মদিনানগর এলাকায় থাকেন। তার গ্রামের বাড়ি শরীয়তপুরের নওপাড়ায়। তিনি একজন সিএনজি চালক। তার দুই ছেলে এক মেয়ে। ঈদ পালন করতে গেল বুধবার তার মেয়ে মাহফুজা ও শনিবার ছেলে শরীফ গ্রামের বাড়ি নওপাড়া আসে।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে শরীফ ও মাহফুজা পদ্মা নদীতে গোসল করতে যায়। নদীতে সাঁতার কাটতে কাটতে গভীর পানিতে তলিয়ে যায় শরীফ। ভাইকে বাঁচাতে নদীতে নেমে বোন মাহফুজাও পানিতে তলিয়ে যায়।

নওপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাশেদ আজগর সোহেল মুন্সী বলেন, নিখোঁজ হওয়ার পর নড়িয়া থানা পুলিশকে জানানো হয়। নারায়ণগঞ্জ থেকে তিনজন ডুবুরি এনে কয়েক ঘণ্টা চেষ্টার পর রাত সাড়ে আটটার দিকে নিখোঁজ দুজনকে উদ্ধার করে। নিহতদের জানাজা শেষে রাতেই নওপাড়ার গ্রামে দাফন সম্পন্ন হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নৌকা থেকে নদীতে পড়ে শিশু নিখোঁজ
ডেমরায় প্রাইভেটকারের ধাক্কায় ভ্যানচালকের মৃত্যু
মহাসড়কের পাশে পড়ে ছিল হাতির মরদেহ
চাঁদপুরে পৃথক ঘটনায় ২ মরদেহ উদ্ধার
X
Fresh