• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

দিনের পর দিন ধর্ষণে অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী

দিনাজপুর প্রতিনিধি

  ১৩ আগস্ট ২০১৯, ১৮:২৭
প্রলোভন, ধর্ষণ, স্কুলছাত্রী

দিনাজপুরের বিরামপুর উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে আট মাস ধরে নবম শ্রেণি পড়ুয়া (১৪) এক ছাত্রীকে ধর্ষণ করেছে একই এলাকার মহন্ত হাসদা (২৩) নামের এক যুবক। এই ঘটনায় অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে মেয়েটি।

গেল রোববার স্কুলছাত্রীর মা নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করলে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে পুলিশ। পরে গতকাল সোমবার তাকে দিনাজপুর জেলহাজতে পাঠানো হয়।

মামলার বরাত দিয়ে বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির জানান, দীর্ঘ আট মাস ধরে নবম শ্রেণি পড়ুয়া ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করছে মহন্ত হাসদা। পরে মেয়েটি শনিবার বিয়ের দাবি নিয়ে ওই যুবকের বাসায় গেলে তার বাবা-মা মেয়েটিকে বাসা থেকে বের করে দেয়। এ ঘটনায় মেয়ের মা বাদী হয়ে ওই যুবককে অভিযুক্ত করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করে। পরে পুলিশ তাকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠায়।

---------------------------------------------------------------------
আরও পড়ুন : জাতীয় শোক দিবসে ডিএমপির ট্র্যাফিক নির্দেশনা
---------------------------------------------------------------------

ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীর মা জানান, মহন্ত হাসদা বেশ কিছু দিন ধরে তার মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। গেল কয়েক দিন ধরে মেয়েটির শারীরিক পরিবর্তন ঘটলে তখন সে বিষয়টি পরিবারের লোকদের কাছে খুলে বলে। পরে শহরের একটি বেসরকারি ক্লিনিকে আল্ট্রাসনোগ্রাম করা হলে মেয়েটি ছয় মাসের অন্তঃসত্ত্বা বলে চিকিৎসকরা নিশ্চিত করে।

বিরামপুর থানার ওসি জানান, গ্রেপ্তারের পর অভিযুক্ত যুবক মোহন্ত দাস প্রাথমিক জিজ্ঞাসাবাদে মেয়েটিকে ধর্ষণের কথা স্বীকার করেছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির ৫ নেতা কারাগারে
ফের মামুনুল হকের তিন মামলায় জামিন 
ফের পেছাল এস কে সিনহার অবৈধ সম্পদের মামলার প্রতিবেদন
খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি পেছাল
X
Fresh