logo
  • ঢাকা সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬

শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুটে সীমিত আকারে ফেরি চলাচল শুরু

মুন্সীগঞ্জ প্রতিনিধি
|  ১৩ আগস্ট ২০১৯, ১৪:৪৩
শিমুলিয়া, ঘাট, নদী
বৈরী আবহাওয়ার কারণে শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুটে সীমিত আকারে ফেরি চলাচল শুরু করেছে। তবে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ রয়েছে।

bestelectronics
এই রুটে ১৮টি ফেরির মধ্যে ১১টি ফেরি চলাচল করছে। শিমুলিয়া ঘাটে যাত্রীদের উপচে পড়া ভিড় দেখা গেছে। যাত্রীদের চাপ বেশি থাকার কারণে লোড-আনলোড হতে পারছে না ফেরি। ঘাটে পারাপারের অপেক্ষায় রয়েছে প্রায় আড়াইশ ছোট-বড় গাড়ি।

বিআইডব্লিউটিসির (মেরিন) ম্যানেজার আহাম্মদ আলি  আরটিভি অনলাইনকে জানান, এ রুটে ১৮ টি ফেরির মধ্যে ১৭ টি ফেরি চলাচল করছিল। বৈরী আবহাওয়ার কারণে ছয়টি ফেরি বন্ধ রাখা হয়েছে। বর্তমানে ১১টি ফেরি চলাচল করছে।

বিআইডব্লিউটিসির (শিমুলিয়া) সহকারী ব্যবস্থাপক প্রফুল্ল চন্দ আরটিভি অনলাইনকে জানান, লঞ্চ ও স্পিডবোট বন্ধ থাকায় ফেরি ঘাটে যাত্রীদের উপচে পড়া ভিড় রয়েছে। যাত্রীদের চাপে লোড-আনলোড হতে পারছে না ফেরি। শিমুলিয়া ঘাটে পারাপারের অপেক্ষায় প্রায় আড়াইশ’ ছোট-বড় যাত্রীবাহী গাড়ি।

বিআইডব্লিউটি এর (শিমুলিয়া) উপ-পরিচালক আলী আজগর আরটিভি অনলাইনকে  জানান, বৈরী আবহাওয়ার বাতাসের বেগ ও পদ্মা উত্তাল থাকায় লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ রয়েছে। আবহাওয়া অনুকূলে আসলে লঞ্চ ও স্পিডবোট চলাচল শুরু হবে।

জেবি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়