logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬

১৬ যাত্রী নিয়ে কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটে স্পিডবোট ডুবি

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৩ আগস্ট ২০১৯, ১০:৩৬ | আপডেট : ১৩ আগস্ট ২০১৯, ১৩:০৯
কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটে স্পিডবোট ডুবি
১৬ যাত্রী নিয়ে কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটে স্পিডবোট ডুবি
পদ্মায় স্পিডবোট ডুবি, শিশু নিখোঁজ  
মুন্সীগঞ্জ প্রতিনিধি 

মুন্সীগঞ্জ লৌহজং উপজেলার শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুটের মাঝ পদ্মায় স্পিড বোট ডুবির ঘটনা ঘটেছে। এতে রনি নামে এক  আট বছরের শিশু নিখোঁজ রয়েছে। ১৯ যাত্রীকে উদ্ধার করা  হয়েছে। 

আজ মঙ্গলবার (১৩ আগস্ট) সকাল সাড়ে ৮টার টিকে এ ঘটনা ঘটে। 

বিআইডব্লিউটিএ (শিমুলিয়া) উপ-পরিচালক আলি আজগর বিষয়টি নিশ্চিত করে জানান, শিমুলিয়া ঘাট থেকে ২০ জন যাত্রী নিয়ে স্পিডবোটটি কাঁঠালবাড়ির উদ্দেশে যাচ্ছিল। মাঝ পদ্মায় যাওয়ার পর বৃষ্টি ও স্রোতে স্পিডবোটটি ডুবে যায়। এসময় পাশে থাকা অপর স্পিডবোটসহ আরও কয়েকটি স্পিডবোট গিয়ে ১৯ যাত্রীকে উদ্ধার করে। এসময় শিশু রনি নিখোঁজ হয়। 

তিনি আরও জানান, ঘটনাস্থলে বিআইডব্লিউটিএ, নৌপুলিশ, র‍্যাব, কোস্টগার্ড ও ফায়ার সার্ভিস উদ্ধারের কাজে রয়েছে। নদীতে বৃষ্টি ও প্রবল স্রোত রয়েছে।

তিনি জানান, বৃষ্টি ও বৈরী আবহাওয়ায় নদীতে ঢেউ থাকার কারণে শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুট লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ রয়েছে। সকাল সাড়ে ৮টার দিকে বন্ধ হওয়ার কিছুক্ষণ আগে ডুবে যাওয়া স্পিডবোটটি ছেড়ে যায় ঘাট থেকে। 

লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কাবিরুল ইসলাম খান জানান, নদীতে বৃষ্টি ও প্রবল স্রোত থাকায় উদ্ধার কাজ চালানো যাচ্ছে না। তবে বৃষ্টি কমলে উদ্ধার অভিযান চালানো হবে।

আরও পড়ুন 

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়