logo
  • ঢাকা শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬

চলন্ত ট্রাকে বাবা-চাচাকে বেঁধে রেখে ছেলেকে হত্যা

রাজশাহী প্রতিনিধি
|  ০৯ আগস্ট ২০১৯, ১০:০৪
রাজশাহী, ট্রাক, চালক
কুরবানির গরু কিনতে আসা বাবা ও চাচাকে ট্রাকে বেঁধে রেখে ছেলেকে হত্যার পর আড়াই লাখ টাকা ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

bestelectronics
গেল বুধবার দিনগত রাতে রাজশাহীর পবা উপজেলার কুখণ্ডি এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম জরিপ মৃধা। তার বাবার নাম আলম মৃধা ও চাচার নাম রাশিদুল ইসলাম। এ ঘটনায় বৃহস্পতিবার বিকেলে আলাল মৃধা বাদী হয়ে নগরের কাটাখালী থানায় একটি হত্যা মামলা করেন।

কাটাখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান জানান, জরিপ  মৃধা গেল বুধবার তার বাবা ও চাচাকে নিয়ে রাজশাহী সিটি হাটে গরু কিনতে আসেন। গরুর হাটে ঘুরতে ঘুরতে তাদের দিন কেটে যায়। গরু পছন্দ হয়নি। সন্ধ্যা হয়ে গেলে তারা বাড়ি ফিরতে শুরু করেন। তারা গরু হাট থেকে নগরীর আমচত্বর এলাকায় আসেন। সেখানে বাড়ি ফেরার কোনও গাড়ি না পেয়ে তারা কিছু দূর হেঁটে নওদাপাড়া বাস টার্মিনালে আসেন। সেখানে তারা একটি খালি ট্রাক পান।

ট্রাকচালক তাদের কথা শুনে বলেন, তিনি নাটোরের দিকেই যাচ্ছেন। এরপর জরিপ মৃধা তার বাবা ও চাচাকে নিয়ে ট্রাকে উঠে বসেন। ট্রাকটি কিছুদূর যাওয়ার পর পথিমধ্যে আরও তিনজনকে তুলে নেন ট্রাকচালক। এই তিনজন ট্রাকে উঠেই জরিপের বাবা ও চাচাকে দড়ি দিয়ে বেঁধে ফেলে টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন।

এ সময় টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে জরিপ বাঁধা দেওয়ার চেষ্টা করে। এ সময় তার মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করা হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এরপর দুর্বৃত্তরা তার কাছে থাকা প্রায় আড়াই লাখ ছিনিয়ে নেয়। টাকা নেওয়ার পর তাদের নিয়ে আশপাশের কয়েকটি এলাকা ঘুরে তাদের কুখণ্ডি বাইপাস এলাকায় তিনজনকে ট্রাক থেকে ফেলে দেওয়া হয়।  

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) গোলাম রুহুল কুদ্দুস বলেন, ওই সময় কাটাখালী থানার একটি টহল দল ওই রাস্তা দিয়ে যাচ্ছিল। তারা ওই তিনজনকে পড়ে থাকতে দেখে কাছে যায় এবং সব ঘটনা জানতে পারে।

পরে জরিপের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত জরিপের বাবা ও চাচাকে পুলিশ হেফাজতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। গতকাল বৃহস্পতিবার ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। জরিপের বাবা বাদী হয়ে নগরের কাটাখালী থানায় একটি হত্যা মামলা করেন। এডিসি আরও জানান, দুর্বৃত্তদের ধরতে অভিযান পরিচালনা করা হচ্ছে।

জেবি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়