• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ঈদে বাড়ি ফেরা হলো না রাব্বির

রাজশাহী প্রতিনিধি

  ০৬ আগস্ট ২০১৯, ১৪:৩৫
হত্যা, কলেজছাত্র, মৃত্যু

রাজশাহী মহানগরীতে এক কলেজছাত্রকে রাস্তার মাঝে পেছন থেকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার ভোরে মহানগরীর হেতেমখাঁ ও বর্ণালীর মাঝামাঝি সড়কে এ ঘটনা ঘটে।

নিহত ছাত্রের নাম ফারদিন ইসনা আশারিয়া রাব্বি (২২)। তিনি রাজশাহী সিটি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র এবং দিনাজপুরের পার্বতীপুর থানার মমিনপুর গ্রামের মোজাফফর আলী ছেলে।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, ভোর ছয়টার দিকে খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড নাকি তিনি ছিনতাইকারীদের আঘাতে নিহত হয়েছেন তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। তাকে পেছন থেকে কুপিয়ে হত্যা করা হয়েছে।তার মাথার পেছনে কোপানো হয়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান।

----------------------------------------------------------------------------------------
আরো পড়ুন: দিনাজপুরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে যুবকের মৃত্যু
----------------------------------------------------------------------------------------

প্রত্যক্ষদর্শীরা জানান, রাব্বি মেস থেকে বের হয়ে বাড়ি যাওয়ার জন্য ট্রেন ধরতে স্টেশনে যাচ্ছিলেন। ফজরের আজানের পর এ হত্যাকাণ্ড ঘটে। তাকে পেছন থেকে কুপিয়ে ফেলে রেখে চলে যায় দুর্বৃত্তরা। ঘটনাস্থলেই তার ব্যাগ, মানিব্যাগ ও মোবাইল ফোন পড়েছিল।

পরিবারের সদস্যরা মোবাইল ফোনে পুলিশকে জানিয়েছে, কলেজ ঈদের ছুটি হওয়ায় রাব্বির বাড়িতে আসার কথা আগেই জানিয়েছিলেন তার পরিবারকে। আজ ভোরে তিনি ছাত্রাবাস থেকে বের হওয়ার সময় তার বোনের সঙ্গে কথাও বলেছিলেন। এর কয়েক মিনিট পরেই এ ঘটনা ঘটে। এরপর থেকে পরিবারের সদস্যরা বারবার ফোন করলেও তাকে পায়নি। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। ঘটনাস্থলে পাওয়া তার ফোন থেকেই রাব্বির পরিবারের সঙ্গে কথা হয় পুলিশের। পুলিশের কাছেই তারা জানতে পারে, রাব্বি হত্যাকাণ্ডের শিকার হয়েছে।

পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার গোলাম রুহুল কুদ্দুস আরও জানিয়েছেন, এ ঘটনায় এখন পর্যন্ত কেউ আটক হয়নি। রাব্বির মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গৌরীপুরে কিল-ঘুষিতে কিশোর খুন
কলেজছাত্রকে মাদক মামলায় ফাঁসানোর অভিযোগ 
চাঁদপুরে কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
ময়মনসিংহে ছুরিকাঘাতে শ্রমিক খুন
X
Fresh