• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ব্যবসায়ীকে অপহরণ, গ্রেপ্তার পাঁচ

স্টাফ রিপোর্টার, নরসিংদী

  ০৬ আগস্ট ২০১৯, ১১:৫৩
অপহরণ, ব্যবসায়ী, টাকা

নরসিংদীর মনোহরদীতে মিলন খান (৫০) নামে এক ব্যবসায়ীকে অপহরণের ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় অপহৃত ব্যবসায়ীকে উদ্ধার করা হয়েছে।

গতকাল সোমবার গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হলে আদালত তাদের দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।

রোববার সকালে মনোহরদী বাসস্ট্যান্ডের মিলন খানের নির্মাণাধীন ভবনের সামনে থেকে মিলন খানকে অপহরণ করা হয়। পরে তাকে পার্শ্ববর্তী কাপাসিয়া উপজেলার আড়াল গ্রামের আলম শেখের নির্জন বাড়ি থেকে উদ্ধার করে পুলিশ।

অপহৃত মিলন খান একই উপজেলার গোতাশিয়া ইউনিয়নের চুলা গ্রামের করম আলীর ছেলে।

গ্রেপ্তারকৃতরা হলেন- হাতিরদিয়ার কোচেরচর এলাকার মৃত জয়নুদ্দিনের ছেলে আলম শেখ (৪৫), মনোহরদীর সল্লাবাইদ এলাকার কফিল উদ্দিনের ছেলে আরিফ (২৫), বিরিকের ছেলে টিপু, (২০) সুলতানের ছেলে সাইফুল (২৭) ও রফির ছেলে কাদির (২৫)।

মনোহরদী থানা সূত্রে জানা যায়, ব্যবসায়ী মিলন খানের সঙ্গে গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার আড়াল গ্রামের আজম সরকারের জমি ক্রয়-বিক্রয় নিয়ে দ্বন্দ্ব চলছিল। এরই মধ্যে আজম সরকার ওই জায়গায় দ্বিতীয়তলার ছাদের কাজ শেষ করে তৃতীয়তলার কাজ করছিলেন। কিন্তু লেনদেন শেষ হয়নি। এ নিয়ে উভয়ের মধ্যে মতো বিরোধ সৃষ্টি হয়।এর জের ধরে আজম সরকারের লোকজন একটি মাইক্রোবাস করে এসে মিলন খানকে অপহরণ করে নিয়ে যায়। পরে মনোহরদী থানায় অভিযোগ করেন অপহৃত ব্যবসায়ীর পরিবার। পরে পুলিশ কাপাসিয়া উপজেলার আড়াল গ্রামে থেকে অপহৃত ব্যবসায়ী মিলন খানকে উদ্ধার করে। এ ঘটনায় মিলন খান ১০ জনকে আসামি করে মনোহরদী থানায় মামলা করেন।পরে পুলিশ অভিযান চালিয়ে অপহরণকারীদের গ্রেপ্তার করে।

অপহৃত ব্যবসায়ী মিলন খান বলেন, রোববার সকালে আমাকে জাননো হয় জমির পাওনা টাকা পরিশোধ করা হবে। তাদের কথা অনুযায়ী সকাল নয়টায় মনোহরদী বাসস্ট্যান্ডে উপস্থিত হলে সন্ত্রাসী আরিফ আল কফি, আশিক আল কফি, বাপ্পি, আলম শেখ, আজম সরকারসহ সন্ত্রাসীরা জোর করে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়।

এসময় তারা ভয়ভীতি দেখিয়ে পাঁচটি খালি স্ট্যাম্পে স্বাক্ষর নেয়। পরে পুলিশ এসে আমাকে উদ্ধার করে।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, অপহরণের পাঁচ ঘণ্টার মধ্যে অপহৃত মিলন খানকে উদ্ধার করা হয়। এ ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। আদালত তাদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চুয়েট শিক্ষার্থী নিহতের ঘটনায় ঘাতক বাসচালক গ্রেপ্তার
আগামী বছর এসএসসি পরীক্ষা হবে পাঁচ ঘণ্টার 
কাফরুলে বাসাবাড়িতে দেহ ব্যবসার অভিযোগ, গ্রেপ্তার ৭
ইসরায়েলবিরোধী বিক্ষোভে উত্তাল মার্কিন বিশ্ববিদ্যালয়গুলো, গণগ্রেপ্তার
X
Fresh