• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ঘরে ঢুকে পুলিশের এএসআইকে কুপিয়ে জখম

শেরপুর প্রতিনিধি

  ০৫ আগস্ট ২০১৯, ১৮:৪৩
পুলিশ, জখম, দুর্বৃত্ত

শেরপুর শহরের নতুন বাস টার্মিনাল সংলগ্ন গৌরীপুর পুলিশ ফাঁড়ির পাশে অবস্থিত বাসায় প্রবেশ করে ঘুমন্ত এক এএসআইকে কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা।

সোমবার সকালে এই ঘটনা ঘটে। আহত এএসআইর নাম মো. আনোয়ার হোসেন (৩৫)। তার গ্রামের বাড়ি সিরাজগঞ্জের শাহবাজপুর এলাকায়। আশঙ্কাজনক অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, গৌরীপুর পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. আনোয়ার হোসেন রাতে ডিউটি শেষ করে ফাঁড়ি সংলগ্ন ভাড়া বাসায় ফিরে ঘুমচ্ছিলেন। সকাল প্রায় ১০ টার দিকে দুর্বৃত্তরা বাসায় প্রবেশ করে চাইনিজ কুড়াল দিয়ে তাকে কুপাতে থাকে। এ সময় তার চিৎকারে স্ত্রীসহ অন্যরা এগিয়ে এলে দুর্বৃত্তরা দৌড়ে পালিয়ে যায়। চাইনিজ কুড়ালের আঘাতে আনোয়ার হোসেনের মাথা, পিঠ ও পাসহ শরীরের বিভিন্ন যায়গায় মারাত্মক জখম হয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে শেরপুর জেলা সদর হাসপাতালে পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার পরপরই পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনাস্থল থেকে আলামত হিসাবে চাইনিজ কুড়ালটি উদ্ধার করা হয়েছে।

----------------------------------------------------------------------------------------
আরো পড়ুন: খুলনায় ওসিসহ পাঁচ পুলিশের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ
---------------------------------------------------------------------------------------

জানা যায়, আনোয়ার হোসেন পুলিশ ফাঁড়িতে যোগদানের পর থেকে এলাকায় জুয়া ও মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন। এতে এলাকায় মাদক ব্যবসা অনেকটাই হ্রাস পায়।

সোমবার বিকেলে জেলা পুলিশ কার্যালয়ে পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম এক সংবাদ সম্মেলনে বলেন, এ ঘটনায় আমাদের প্রত্যেকটি টিম কাজ করছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। বেশকিছু তথ্য আমাদের হাতে এসেছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

এদিকে জেলা পরিষদ চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর রুমান বলেন, অপরাধী যেই হোক তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাতিরঝিলে ভাসছিল এক ব্যক্তির মরদেহ
ফরিদপুরে মন্দিরে অগ্নিকাণ্ডে এলাকা রণক্ষেত্র, ২ ভাই নিহত
ঘরে ঝুলছিল তরুণের মরদেহ
চলছে শিল্পী সমিতির নির্বাচন : এফডিসিতে নিরাপত্তা জোরদার
X
Fresh