• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

টেকনাফে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে রোহিঙ্গাসহ নিহত ২

টেকনাফ প্রতিনিধি

  ০৫ আগস্ট ২০১৯, ১৪:৪৬
বন্দুকযুদ্ধ

কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে এক রোহিঙ্গাসহ দুই জন নিহত হয়েছে। নিহতরা হলেন- উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প নং ২ এর নুরুল ইসলাম (২৭) ও টেকনাফ উপজেলার হোয়াইক্যং নয়াবাজার এলাকার মোঃ দেলোয়ার হোসেন (৩০)।

সোমবার ভোরে সাড়ে তিনটার দিকে নাফ নদীর দুই নম্বর স্লইচ গেট এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ২০ হাজার পিস ইয়াবা ও দুটি আগ্নেয়াস্ত্র, দুটি কিরিচ ও চার রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, মিয়ানমার হয়ে একটি ইয়াবার বড় চালান নাফ নদী পাড়ি দিয়ে বাংলাদেশে প্রবেশ করবে। এমন সংবাদের ভিত্তিতে খারাংখালী নাফ নদীতে বিজিবির একটি বিশেষ টহল দল অবস্থান নেয়। ভোর ৩টার দিকে ৪-৫ জন লোক এ পারে ঢুকতে দেখে তাদের প্রতি চ্যালেঞ্জ করা মাত্রই বিজিবির ওপর গুলি ছুঁড়তে থাকে। বিজিবিও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। কিছু সময় গুলি বিনিময়ের পরে অস্ত্র ও ইয়াবা ব্যবসায়ীরা পিছু হটে। বিজিবি ঘটনাস্থল তল্লাশি চালিয়ে ওই সব ইয়াবা ও অস্ত্রসহ দুইজন যুবককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তারপর কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গুলিবিদ্ধ ওই দুই যুবক মারা যান।

বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. ফয়সাল হাসান খান সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, বিজিবির ৪ সদস্য আহত রয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আরও পড়ুন

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাহাড়ে রাতে র‌্যাব-পুলিশের অভিযান, ১০ অপহৃত উদ্ধার
টেকনাফে ৭ জন অপহরণ, ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি
হিলি সীমান্তে বিএসএফকে মিষ্টি দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বিজিবি
টেকনাফ সীমান্তে ফের মর্টারশেলের বিকট শব্দ, আতঙ্কে স্থানীয়রা
X
Fresh