ব্যক্তিগত টাকায় নড়াইলে ৬০০ কিট পাঠালেন মাশরাফি

প্রকাশ | ০৩ আগস্ট ২০১৯, ১৯:৫০ | আপডেট: ০৩ আগস্ট ২০১৯, ২০:০০

নড়াইল প্রতিনিধি

নড়াইল সদর হাসপাতাল ও লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার পাঠানো দুইশ কিট হস্তান্তর করা হয়েছে।

শুক্রবার দুপুরে সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসারের কক্ষে নড়াইলের সিভিল সার্জন ডা. মুন্সী আসাদুজ্জামান ও সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মশিউর রহমান বাবুর কাছে এসব কিট হস্তান্তর করেন জেলা প্রশাসক আনজুমান আরা ও জেলা পুলিশ সুপার মো. জসিম উদ্দিন পিপিএম। এছাড়া আরও ৪০০ কিট জেলা প্রশাসকের তত্ত্বাবধানে রয়েছে।

এসব কিট হস্তান্তরের সময় নড়াইল পৌরসভার মেয়র মো. জাহাঙ্গীর হোসেন বিশ্বাস, পৌর কাউন্সিলর শরিফুল আলম লিটুসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এ সময় জেলা প্রশাসনের পক্ষ থেকে হাসপাতালের রোগীদের জন্য মশারির স্ট্যান্ড সরবরাহ করা হয়েছে।

জেলা প্রশাসক আনজুমান আরা ডেঙ্গু রোগ নির্ণয়ে নড়াইল জেলার জনগণের পাশে দাঁড়ানোর জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে এমপি মাশরাফিকে ধন্যবাদ জানান।

এ সময় তিনি কারো জ্বর অনুভূত হলে দেরি না করে সরাসরি নড়াইল সদর হাসপাতাল ও লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে ডেঙ্গু রোগ শনাক্ত করার অনুরোধ জানান।

জানা গেছে, জাতীয় ক্রিকেট দলের ওয়ান ডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা এমপি ব্যক্তিগত অর্থায়নে দুটি হাসপাতালে ৩০০ করে মোট ৬০০ কিট পাঠিয়েছেন। এছাড়া রোগীদের বিশেষ প্রয়োজনে একটি অ্যাম্বুলেন্সও প্রস্তুত রাখা হয়েছে। আগামী দুই একদিনের মধ্যে মাশরাফি নড়াইলে এসে ডেঙ্গু সচেতনতা কার্যক্রমে অংশগ্রহণ করবেন বলে কথা রয়েছে।

জেবি/পি