• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সকালে নিখোঁজ রাতে নদীতে স্কুলছাত্রীর লাশ

জয়পুরহাট প্রতিনিধি

  ৩০ জুলাই ২০১৯, ০৯:০৫
স্কুলছাত্রী, মৃত্যু, নদী, ভাসমান
স্কুলছাত্রী ঋতু পাল

জয়পুরহাট শহর থেকে সকালে নিখোঁজের পর সোমবার রাতে জেলার পাঁচবিবি উপজেলার ছোট যমুনা নদীর শ্মশানঘাট এলাকা থেকে ঋতু পাল নামে এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

ঋতু পাল জেলা শহরের সবুজনগর এলাকার বিএসসি শিক্ষক বিশ্বজিৎ পালের মেয়ে এবং সদর থানা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।

পুলিশ জানায়, ঋতু প্রতিদিনের মতো সোমবার সকালের দিকে স্কুলে যায়। দুপুরের দিকে পাঁচবিবি শ্মশানঘাট এলাকায় রিতুর স্কুলব্যাগ পরে থাকতে দেখে স্থানীয় এক বাসিন্দা তার পরিবারকে খবরটি জানায়।

অনেক খোঁজাখুঁজির পরে তাকে না পাওয়া গেলে বিকেলের দিকে রিতুর বাবা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

পরে রাতে ছোট যমুনা নদীর তীরবর্তী শ্মশানঘাটের কাছে স্কুল ড্রেস পরিহিত অবস্থায় রিতুর মরদেহ ভেসে ওঠে। খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে পাঠায়।

---------------------------------------------------------------------
আরও পড়ুন : ভিআইপির অপেক্ষায় ফেরি: স্কুলছাত্র মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি
---------------------------------------------------------------------

সদর থানা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আখতার হোসেন আরটিভি অনলাইনকে জানান, ঋতু অতিরিক্ত ক্লাস করার জন্য সকালে স্কুলে এলেও মূল ধারাবাহিক ক্লাস না করেই স্কুল থেকে চলে যায়। পরে ছাত্রদের মাধ্যমে তার নিখোঁজ ও রাতে মরদেহ উদ্ধারের খবর জানতে পারি।

জয়পুরহাট পুলিশ সুপার সালাম কবির বলেন, ভিডিও ফুটেজের মাধ্যমে শহরে মেয়েটিকে একা একটি ভ্যানে করে যেতে দেখা গেছে। প্রাথমিক অবস্থায় ছাত্রীটির শরীরে কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।ময়নাতদন্ত শেষে মূল ঘটনা জানা যাবে। এটা হত্যা না আত্মহত্যা। ঘটনা যাই হোক এ হত্যাকাণ্ডের সঙ্গে কেউ জড়িত থাকলে তাকে ছাড় দেওয়া হবে না।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৭ মরদেহ হস্তান্তর, মৃত একজনের পরিচয় শনাক্ত করা যায়নি 
দাফনের ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার মরদেহ উত্তোলন
বাসের ধাক্কায় ফেরিতে থাকা ৪ মোটরসাইকেল নদীতে
ডাকাতিয়া নদীতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার 
X
Fresh