• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৬

গোপালগঞ্জ প্রতিনিধি

  ২৯ জুলাই ২০১৯, ১৮:২৬
সড়ক দুর্ঘটনায় নিহত
গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৬

গোপালগঞ্জের কাশিয়ানীতে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে ছয় যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছে আরও ১৫ জন।

আজ সোমবার (২৯ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানীর ভাটিয়াপাড়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নড়াইল জেলার নড়াগাতী থানার জলাডাঙ্গা গ্রামের লোকমান মোল্লা (৬০), একই থানার ডুমুরিয়া গ্রামের গফ্ফার মোল্লা (৬৫), কিবরিয়া মোল্লা (৫০) ও চাঁন মিয়া (৩০), আসলাম শেখ কালা (৩৫) ও রাব্বী (২০)।

নিহতরা দুর্ঘটনায় কবলিত ওই বাসের ছাদে ছিলেন বলে জানা গেছে। তারা ১৫-২০ জন শ্রমিক কাজের উদ্দেশে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার টেংরাখোলা বাজারে যাচ্ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, গোপালগঞ্জ থেকে ছেড়ে কাশিয়ানীর ব্যাসপুরগামী ওই বাসটি ঢাকা-খুলনা মহাসড়কে বেপরোয়া গতিতে ভাটিয়াপাড়া টার্নিং-পয়েন্টে এসে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের উপর উল্টে পড়ে এবং পাশে দাঁড়িয়ে থাকা একটি সিমেন্ট বোঝাই ট্রাকের সঙ্গে সজোরে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই বাসের ছাদে থাকা ৫ জনের মৃত্যু ঘটে এবং বাসের ১৫ যাত্রী গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন ও পুলিশ সদস্যরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

কাশিয়ানী হাসপাতাল সূত্র জানিয়েছে, আহতদের মধ্যে ৫ জনকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে আরেকজনের মৃত্যু ঘটে।

ঘটনার সত্যতা জানিয়ে কাশিয়ানী থানার ওসি আজিজুর রহমান জানান, ভাটিয়াপাড়া মোড়ে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়েছে, এম খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে এবং আহতদেরকে দ্রুত হাসপাতালে পাঠায়। পরে সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় পাঁচজনকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আরো পড়ুন:

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ৩
কচুয়ায় বাসচাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর 
দাঁড়িয়ে থাকা বাসে পিকআপের ধাক্কা, আহত ১০ 
‘এখন আমার কি হবে, মনুরে লইয়া কোন পথে যামু’
X
Fresh