• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

মাটির নিচ থেকে যুবকের বস্তাবন্দি মরদেহ উদ্ধার

লক্ষ্মীপুর প্রতিনিধি

  ২৯ জুলাই ২০১৯, ০৯:০৩
মরদেহ, যুবক, মৃত্যু

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় নিখোঁজের সাত দিন পর মাটির নিচ থেকে বস্তাবন্দি অবস্থায় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার উপজেলার ভোলাকোট ইউনিয়নের উত্তর নাগমুদ গ্রামের মিঝি বাড়ির পরিত্যক্ত বাগান থেকে অর্ধগলিত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত যুবকের নাম মো. সুমন (২৪)। তিনি কুমিল্লার মুরাদপুর সুজানগর গ্রামের মো. ইউনুছ আলীর ছেলে ও রামগঞ্জের সোনাপুর বাজারের একটি মুদি দোকানের কর্মচারী ছিলেন।

পুলিশ জানায়, রামগঞ্জ পৌরসভার সোনাপুর বাজারের মুদি ব্যবসায়ী মো. ইউসুফের দোকানে কুমিল্লার মো. সুমন ও সোহেল হোসেন নামের দুই যুবক বেশ কয়েক বছর ধরে চাকরি করতো। তাদের মধ্যে পাওনা টাকা নিয়ে প্রায়ই ঝগড়া হতো।

-----------------------------------------------------------------
আরো পড়ুন: ঢাকা মেডিকেলের প্রবেশপথে নবজাতকের মরদেহ
-----------------------------------------------------------------

চলতি মাসের ২১ জুলাই রাত থেকে সুমন নিখোঁজ হয়। সুমনকে কোথাও খুঁজে না পেয়ে তার বাবা ২৭ জুলাই রামগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে রামগঞ্জ থানা পুলিশ গেল শনিবার বিকেলে সোহেলের বাড়ি থেকে তার বাবা বাবুল মিয়াকে আটক করে। বাবাকে আটকের খবর পেয়ে মো. সোহেল এদিন রাতেই রামগঞ্জ থানা পুলিশের কাছে আত্মসমর্পণ করে। পরে সোহেলের দেওয়া তথ্য অনুযায়ী একটি পরিত্যক্ত বাগানের মাটির নিচ থেকে বস্তাবন্দি অবস্থায় সুমনের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, ঘাতক সোহেলকে তার স্বীকারোক্তি অনুযায়ী গ্রেপ্তার করা হয়েছে। সুমনের মরদেহ ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নবাবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
ট্রেনের ইঞ্জিনে ঝুলছিল অজ্ঞাত নারীর মরদেহ
শ্রীপুরে পৃথক স্থান থেকে গৃহবধূ ও হিজড়ার মরদেহ উদ্ধার
রাজধানীতে সেলুন থেকে যুবকের মরদেহ উদ্ধার
X
Fresh