• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নদীতে গোসল করতে নেমে আইডিয়াল কলেজের ৩ শিক্ষার্থী নিখোঁজ

সাভার প্রতিনিধি

  ২৭ জুলাই ২০১৯, ১৩:৪৭
গোসল করতে শিক্ষার্থী নিখোঁজ
নদীতে গোসল করতে নেমে আইডিয়াল কলেজের ৩ শিক্ষার্থী নিখোঁজ

সাভারের ব্যাংক টাউনে ধলেশ্বরীর শাখা নদীতে গোছল করতে নেমে নিখোঁজ হয়েছে রাজধানীর আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের ৩ শিক্ষার্থী। খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ঘটনাস্থলে এসে উদ্ধার কাজে শুরু করেছে।

আজ শনিবার (২৭ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে ধানমণ্ডি আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের ১২ শিক্ষার্থী ধলেশ্বরী শাখা নদীর ব্যাংক টাউন বাড়ই গ্রাম এলাকায় গোছল করতে নামলে তাদের মধ্যে ৩ শিক্ষার্থী নিখোঁজ হয়।

নিখোঁজ শিক্ষার্থীরা হলো- মেহেদী(১৭), আকাশ(১৮) ও রাজন(১৭)।

এদের মধ্যে নিখোঁজ হওয়া আকাশের বাড়ি ব্যাংক টাউন বলে জানা গেছে। এবং নিখোঁজ ৩ জনই রাজধানীর ধানমণ্ডি আইডিয়াল কলেজে এর বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী, সহপাঠী ও ফায়ার সার্ভিস থেকে জানা যায়, দুপুরে ১২ জন ছাত্র ধলেশ্বরী শাখা নদীর ব্যাংক টাউন বাড়ইগ্রামে পানিতে গোসলে নামে। এসময় অন্যরা সাঁতরে নদীর তীরে উঠলেও ওই তিনজন নিখোঁজ হয়।

খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিস এর ডুবুরিরা নিখোঁজদের উদ্ধারে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

এ বিষয়ে সাভার ফায়ার সার্ভিসের ইন-চার্জ লিটন আহমেদ বলেন, ডুবুরিরা নিখোঁজদের উদ্ধারে নদীতে তল্লাশি চালানো শুরু করেছে। তবে নদীতে স্রোতের কারণে উদ্ধার কাজে বেগ পেতে হচ্ছে।

এদিকে ঘটনার খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি ও ফায়ার সার্ভিসকে সহায়তা করছে। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত উদ্ধার কাজ চলছে এবং নিখোঁজদের উদ্ধার করা সম্ভব হয়নি।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মস্কো হামলার ঘটনায় এখনও নিখোঁজ ১৪৩
নদীতে গোসলে নেমে নিখোঁজ মাদরাসাছাত্র, একদিন পর মরদেহ উদ্ধার
আরও ৩ জনের মরদেহ উদ্ধার, এখনও নিখোঁজ ৩
নিখোঁজের ৫ ঘণ্টা পর ড্রেনে মিলল শিশুর মরদেহ 
X
Fresh