• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

কলেজছাত্রীকে ধর্ষণের মামলায় যুবক গ্রেপ্তার

লক্ষ্মীপুর প্রতিনিধি

  ২৬ জুলাই ২০১৯, ১৪:২৬
গ্রেপ্তার, ধর্ষণ, মামলা
ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার সুদীপ্ত পাল

লক্ষ্মীপুরে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এর আগে নির্যাতনের শিকার ছাত্রীর বাবা নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করেন।

গ্রেপ্তার যুবকের নাম সুদীপ্ত পাল। তিনি হিন্দু বৌদ্ধ খিষ্ট্রান ছাত্র ঐক্য পরিষদের সদর উপজেলা আহ্বায়ক ও জেলা ছাত্রলীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক।

পুলিশ জানায়, সদরের ভবানীগঞ্জ ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ভিকটিম ছাত্রী ও তার পরিবার শহরের টাউন হলসংলগ্ন একটি টিনশেড ঘরে ২০১৬ সাল থেকে ভাড়া থাকতেন। সুদর্শন পাল ও তার ছেলে সুদীপ্ত পাল পাশাপাশি অন্য একটি বাসায় থাকতেন।

এরই মধ্যে ওই ছাত্রীর সঙ্গে সুদীপ্ত পালের সম্পর্ক গড়ে উঠে। বিভিন্ন স্থানে ঘুরতে যান তারা। ২০১৭ সালের জানুয়ারি মাসের প্রথম দিকে মদিন উল্লাহ হাউজিংয়ের একটি বাসায় বন্ধুর জন্মদিনে ছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণ ও ভিডিও ধারণ করে সুদিপ্ত। সর্বশেষ পাঁচ জুলাই শহরের জোবেদা নামের একজনের বাসায় নিয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করা হয়। এভাবে অসংখ্যবার ভয়ভীতি দেখিয়ে তাকে ধর্ষণ করা হয়।

অতিষ্ঠ হয়ে বিষয়টি পরিবারকে জানায় নির্যাতনের শিকার ছাত্রী। পরে কুমিল্লার এক ছেলের সঙ্গে বিয়ে ঠিক করে ছাত্রীর পরিবার। এ খবর পেয়ে দীপ্ত মুঠোফোনে ওই ছেলেকে হুমকি দেয়। একইসঙ্গে ধর্ষণের আপত্তিকর ভিডিও দেখালে বিয়েটি ভেঙে যায়। পরে থানায় মামলা করেন ভিকটিমের বাবা।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান মিয়া জানান, অভিযুক্তকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে মাদকবিরোধী অভিযান, গ্রেপ্তার ১৯
১৭ বছরের সাজাপ্রাপ্ত আসামি ২২ বছর পর গ্রেপ্তার
মন্দিরে সিঁদুর পরিয়ে নারীকে ধর্ষণ, অতঃপর....
বারের সামনে চুলোচুলি, ভাইরাল সেই ৩ নারী গ্রেপ্তার
X
Fresh