logo
  • ঢাকা সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬

মিন্নির জামিন আবেদন গ্রহণ

বরগুনা প্রতিনিধি
|  ২৩ জুলাই ২০১৯, ১৭:০৩ | আপডেট : ২৩ জুলাই ২০১৯, ১৭:০৮
মিন্নির জামিন আবেদন
মিন্নির জামিন আবেদন গ্রহণ
রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী আয়শা সিদ্দিকা মিন্নির জামিনের আবেদন গ্রহণ করেছেন আদালত। আগামী ৩০ জুলাই জামিন শুনানির জন্য তারিখ ধার্য করা হয়েছে। 

bestelectronics
আইনজীবী অ্যাডভোকেট মাহাবুবুল বারী আসলাম আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে বরগুনার জেলা ও দায়রা জজ মো. আছাদুজ্জামানের আদালতে আয়শা সিদ্দিকা মিন্নির পক্ষে জামিনের আবেদন করেন। বেলা সাড়ে বারোটা থেকে বেলা ১টা পর্যন্ত জামিনের শুনানি হয়েছে। 

আগামী ৩০ জুলাই পরবর্তী শুনানি হবে বলে নিশ্চিত করেছেন, মিন্নির পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মাহাবুবুল বারী আসলাম। 

------------------------------------------------------------------------
আরো পড়ুন : মিন্নির স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রত্যাহার ও চিকিৎসার আবেদন নামঞ্জুর
------------------------------------------------------------------------
তিনি আরও জানান, রিফাত শরীফ হত্যা মামলায় ১৫ জন স্বীকারোক্তি দিলেও মামলার প্রধান সাক্ষী আয়শা সিদ্দিকা মিন্নি তার জবানবন্দি প্রত্যাহার করতে চাচ্ছেন। 

তার দাবী, মিন্নিকে নির্যাতন ও ভয়ভীতি দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে স্বীকারোক্তিমূলক জবানবন্দি নেয়া হয়েছে। তিনি জামিন আবেদনের পাশাপাশি পুনরায় মিন্নিকে দিয়ে তার স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রত্যাহার ও হাসপাতালে নিয়ে চিকিৎসার অনুমতি দিতে আবারো আবেদন করবেন।

উল্লেখ্য, গত ২৬ জুন সকালে প্রকাশ্যে দিবালোকে বরগুনা সরকারি কলেজ গেটের সামনে রিফাত শরীফকে কোপানো হয়। বরিশাল নেবার পথে ওইদিন বিকেল চারটার দিকে রিফাত শরীফ মারা যান। এ ঘটনায় রিফাতের বাবা আবদুল হালিম দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনকে আসামি করে বরগুনা থানায় হত্যা মামলা করেছেন।

আরো পড়ুন :

এসএস

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়