logo
  • ঢাকা রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

টেকনাফ প্রতিনিধি
|  ২১ জুলাই ২০১৯, ১৭:৪৬
বন্দুকযুদ্ধ, নিহত, মাদক
কক্সবাজারের টেকনাফ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি তিনি মাদক ব্যবসায়ী ছিলেন।

bestelectronics
রোববার ভোরে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী পশ্চিম সাতঘরিয়াপাড়ার শিয়াল্যঘোনা পাহাড়ের পাদদেশে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মো. হোছেন (৩৯)। তিনি ওই এলাকার মৃত আনু মিয়ার ছেলে।

এই বন্দুকযুদ্ধের ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন।

ঘটনাস্থল থেকে দুই হাজার পিস ইয়াবা, দুটি আগ্নেয়াস্ত্র, নয় রাউন্ড তাজা কার্তুজ ও ১২ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান,  গতকাল রাত আটটার দিকে সাতঘরিয়াপাড়া গ্রাম পুলিশ একাধিক মামলার আসামি হোছেনকে গ্রেপ্তার করে। থানায় নিয়ে জিজ্ঞাসাবাদের পর জানা যায়, সাতঘরিয়াপাড়া এলাকার শিয়াল্যঘোন পাহাড়ের পাদদেশে ইয়াবার একটি বড় চালান মজুদ রয়েছে।

ভোরে হোছেনকে নিয়ে পুলিশ ইয়াবার সন্ধানে ওই পাহাড়ের পাদদেশে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি চালায়। এতে হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির এএসআই অহিদ উল্লাহ, কনস্টেবল সজীব সরকার ও মুনির হোসেন আহত হন। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালাতে বাধ্য হয়।

পুলিশ প্রায় ৩৮ রাউন্ড গুলি করার পর মাদক ব্যবসায়ীরা পিছু হটে। পরে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় হোসেনকে পাওয়া যায়। তাৎক্ষণিক তাকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানান।

ওসি আরও বলেন, নিহত হোছেনের বিরুদ্ধে টেকনাফ থানায় ছয়টি মামলা রয়েছে। তিনি তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। 

জেবি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়