• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

সিরাজগঞ্জে তৃতীয় দিনের মতো চলছে অর্নিষ্টকালের পরিবহন ধর্মঘট

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ

  ২০ জুলাই ২০১৯, ১০:২৮
পরিবহন ধর্মঘট
সিরাজগঞ্জে তৃতীয় দিনের মতো চলছে অর্নিষ্টকালের পরিবহন ধর্মঘট

সিরাজগঞ্জ বাস মালিক সমিতি ও মহাখালী বাস মালিক সমিতির দ্বন্দ্বের জের ধরে সিরাজগঞ্জ জেলায় সকল প্রকার পরিবহন বন্ধ রেখে তৃতীয় দিনের মতো অর্নিষ্টকালের ধর্মঘট পালন করছে জেলা পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ। ৩ দিন ধরে সিরাজগঞ্জে থেকে সকল রুটে বাস, ট্রাকসহ সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ থাকায় সাধারণ যাত্রীদের দুর্ভোগ পোহাতে হচ্ছে।

আজ বৃহস্পতিবার (২০ জুলাই) সকাল থেকে জেলার সকল রুটে বাস, মিনিবাস, ট্রাক-ট্যাংলরি, সিএনজি চালিত অটোরিকশা বন্ধ রয়েছে। আর এতে দুর্ভোগে পড়েছে শত শত যাত্রী।

জেলা মালিক শ্রমিক ঐক্য পরিষদের নেতারা বলছে, কয়েকদিন ধরে দ্বন্দ্ব নিরসনের জন্য আন্দোলন চললেও তা নিরসন না করায় জেলার সকল পরিবহন মালিক ও শ্রমিক সংগঠন মিলে এই কর্মসূচী দেয়া হয়েছে। তারপরেও যদি দ্বন্দ্ব নিরসন না হয় তাহলে আরও বৃহত্তর কর্মসূচী দেয়া হবে।

উল্লেখ্য, মহাখালী বাস মালিক সমিতি সিরাজগঞ্জ থেকে “সেবা লাইন” নামে ঢাকা-সিরাজগঞ্জ রুটে একটি বাস সার্ভিস চালু করার উদ্যোগ নেয়। এই বিষয় নিয়ে দুই বাস মালিক সমিতির দ্বন্দ্ব শুরু হয়। এর জের ধরেই মহাখালী বাস টার্মিনালে সিরাজগঞ্জের সকল পরিবহনের কাউন্টার বন্ধ করে দেয় মহাখালী বাস মালিক সমিতি। এর প্রতিবাদে ১৩ জুলাই শনিবার সকাল থেকে সিরাজগঞ্জ ঢাকা রুটে সকল বাস চলাচল বন্ধ করে দেয় সিরাজগঞ্জ বাস মালিক সমিতি। ৭ দিন ধর্মঘট পালন করে কোনও সুরাহা না হওয়ায় বৃহস্পতিবার থেকে এই ধর্মঘট পালিত হচ্ছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিলেটে চলছে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট 
বুধবার থেকে সিলেটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট
X
Fresh