• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

কুষ্টিয়ায় ত্রিমুখী ‌‘গোলাগুলিতে’ মাদকব্যবসায়ী নিহত (ভিডিও)

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া

  ২০ জুলাই ২০১৯, ০৮:২৮

কুষ্টিয়া সদর উপজেলার বড়িয়া এলাকার হররা বেলের মাঠে দু’দল মাদক ব্যবসায়ী ও পুলিশের মধ্যে ত্রিমুখী গোলাগুলিতে রফিকুল ইসলাম (৩৮) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে পুলিশ অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করেছে।

শুক্রবার (১৯ জুলাই) রা‌ত ১টার দি‌কে সদর উপজেলার হরলা এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত রফিকুল কুষ্টিয়া সদর উপজেলার হরিপুর গ্রামের মৃত ময়েন আলীর ছেলে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, হররা বেলের মাঠে দুদল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি চলছে এমন সংবাদে শুক্রবার রাত ১টার দিকে কুষ্টিয়া মডেল থানা পুলিশের একটি টিম সেখানে গেলে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছুড়লে, কিছুক্ষণ পর মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ রফিকুলকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে জরুরি বিভাগে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল তল্লাশি করে পুলিশ সেখান থেকে একটি পিস্তল, তিন রাউন্ড গুলি ও ৩৮০ পিস ইয়াবা উদ্ধার করে।

ওসি জানান, এই ঘটনায় ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন। তিনি পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী, তার বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানাসহ বিভিন্ন থানায় বেশ কয়েকটি মাদকের মামলা রয়েছে। ময়নাতদন্তের জন্য রফিকুলের মরদেহ জেনারেল হাসপাতাল মর্গে নেয়া হয়েছে।

হাসপাতালে পরিবারের সদস্যরা জানান, কিছুদিন ধরে রফিকুলের কোন খোজঁখবর ছিল না।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মালয়েশিয়ায় বন্দুকযুদ্ধে বাংলাদেশিসহ নিহত ৩
সাজেকে ইউপিডিএফ ও জেএসএসের ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধ, শিশু গুলিবিদ্ধ
X
Fresh