logo
  • ঢাকা সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬

রিফাত হত্যা মামলার অন্যতম আসামি রিশান ফরাজী গ্রেপ্তার

বরগুনা প্রতিনিধি
|  ১৮ জুলাই ২০১৯, ১১:৫৫ | আপডেট : ১৯ জুলাই ২০১৯, ০৮:৫০
রিফাত হত্যা
রিফাত হত্যা মামলার অন্যতম আসামি রিশান ফরাজী গ্রেপ্তার ।। ছবি: সংগৃহীত
বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার তৃতীয় আসামি রিশান ফরাজীকে গ্রেপ্তার করা হয়েছে। 

bestelectronics
আজ বৃহস্পতিবার (১৮ জুলাই) সকাল ১০টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। তবে তাকে কখন এবং কোথা থেকে গ্রেপ্তার করা হয়েছে তা জানায়নি পুলিশ।

আজ বেলা সাড়ে ১১টার দিকে বরগুনার পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে রিশান ফরাজীকে গ্রেপ্তারের কথা জানান পুলিশ সুপার মারুফ হোসেন।

পুলিশ সুপার মো. মারুফ হোসেন বলেন, রিফাত শরীফ হত্যা মামলায় প্রধান সাক্ষী মিন্নিসহ এখন পর্যন্ত ১৪ জন অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। রিশান ফরাজীকে আজ আদালতে হাজির করে রিমান্ড আবেদন করা হবে। গ্রেপ্তারের মধ্যে ১০ জন রিফাত হত্যার ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।  বাকি ৩ জন এখনো রিমান্ডে রয়েছে। যাদের মধ্যে আজ আরিয়ান শ্রাবনকে আজ বিকেলে আদালতে হাজির করা হবে। 

রিশান বরগুনা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের ধানসিঁড়ি রোডের দুলাল ফরাজীর ছেলে এবং এই মামলার দ্বিতীয় আসামি রিফাত ফরাজীর ছোট ভাই। এর আগে ২ জুলাই  রিফাত ফরাজীকে (২৩) গ্রেপ্তার করে বরগুনা থানা পুলিশ। 

উল্লেখ্য, গত ২৬ জুন বরগুনা সরকারি কলেজের মূল ফটকের সামনের রাস্তায় প্রকাশ্যে কুপিয়ে জখম করা হয় রিফাতকে। বেলা তিনটার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রিফাতের মৃত্যু হয়।

এসএস

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়