রিফাত হত্যা: পাঁচ দিনের রিমান্ডে মিন্নি (ভিডিও)

প্রকাশ | ১৭ জুলাই ২০১৯, ১৬:১২ | আপডেট: ১৭ জুলাই ২০১৯, ২৩:৩৬

বরগুনা প্রতিনিধি

বরগুনায় রিফাত হত্যা মামলার এক নম্বর সাক্ষী ও নিহতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিকে পাঁচ দিনের রিমান্ড আদেশ দিয়েছেন আদালত। আজ বুধবার বিকেলে বরগুনা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সিরাজুল ইসলাম এ রায় দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা (পরিদর্শক) মো. হুমায়ুন কবির এ তথ্য নিশ্চিত করে জানান, পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদের জন্য মিন্নির সাতদিনের রিমান্ড আবেদন করলে আদালত পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

এর আগে গতকাল মঙ্গলবার দিনভর জিজ্ঞাসাবাদের পর রিফাত হত্যায় জড়িত থাকার অভিযোগ এনে রাত নয়টার দিকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

প্রসঙ্গত, গত ২৬ জুন রিফাত শরীফ সকালে স্ত্রী মিন্নিকে নিয়ে বরগুনা সরকারি কলেজে যান। কলেজ থেকে ফেরার পথে মূল ফটকের সামনে এলে স্ত্রীর সামনে নয়ন, রিফাত ফরাজীসহ আরও কয়েক যুবক দা নিয়ে রিফাতের ওপর হামলা চালায়। এ সময় দা দিয়ে তারা রিফাতকে এলোপাতাড়ি কোপায়। স্থানীয়রা রিফাতকে গুরুতর অবস্থায় উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যান। অবস্থা গুরুতর হওয়ায় সেখান থেকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এরপর হত্যাকাণ্ডের ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে প্রচার হলে বিষয়টি নিয়ে দেশজুড়ে তোলপাড় শুরু হয়।

পি