logo
  • ঢাকা সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬

রিফাত হত্যা মামলায় মিন্নি গ্রেপ্তার

বরগুনা প্রতিনিধি
|  ১৬ জুলাই ২০১৯, ২২:২৫ | আপডেট : ১৭ জুলাই ২০১৯, ০৮:৫০
রিফাত হত্যা মামলায় মিন্নি গ্রেপ্তার
ফাইল ছবি
বরগুনায় রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী ও রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিকে গ্রেপ্তার করেছে  পুলিশ। মঙ্গলবার দিনভর জিজ্ঞাসাবাদের পর রিফাত হত্যায় জড়িত থাকার অভিযোগ এনে রাত নয়টার দিকে তাকে গ্রেপ্তার দেখায় পুলিশ। বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

bestelectronics
রিফাত হত্যার পর বিভিন্ন ভিডিও ফুটেজ দেখে এলাকার মানুষ ও মিন্নির শ্বশুর তাকে গ্রেপ্তারের দাবি জানিয়ে আসছিল। এর আগে আজ সকাল সোয়া ১০টার দিকে জিজ্ঞাসাবাদের জন্য বরগুনা পৌরসভার নিজ বাসা থেকে পুলিশ লাইনে নেওয়া হয় মিন্নিকে।

বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন সেসময় আরটিভি অনলাইনকে জানান, রিফাত শরীফ হত্যা মামলার ১ নম্বর সাক্ষী ও প্রত্যক্ষদর্শী মিন্নি। তার বক্তব্য রেকর্ড ও তাকে জিজ্ঞাসাবাদের জন্য বরগুনা পুলিশ লাইনে আনা হয়েছে। তবে এ মামলায় তাকে এখনও আটক বা গ্রেপ্তার করা হয়নি। জিজ্ঞাসাবাদের জন্য মিন্নিকে পুলিশ লাইনে আনার সময় তার সঙ্গে বাবা মোজাম্মেল হোসেনও ছিলেন।

প্রসঙ্গত, গত ২৬ জুন রিফাত শরীফ সকালে স্ত্রী মিন্নিকে নিয়ে বরগুনা সরকারি কলেজে যান। কলেজ থেকে ফেরার পথে মূল ফটকের সামনে এলে স্ত্রীর সামনে নয়ন, রিফাত ফরাজীসহ আরও কয়েক যুবক দা নিয়ে রিফাতের ওপর হামলা চালায়। এ সময় দা দিয়ে তারা রিফাতকে এলোপাতাড়ি কোপায়। স্থানীয়রা রিফাতকে গুরুতর অবস্থায় উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যান। অবস্থা গুরুতর হওয়ায় সেখান থেকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এরপর হত্যাকাণ্ডের ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে প্রচার হলে বিষয়টি নিয়ে দেশজুড়ে তোলপাড় শুরু হয়।

এমকে

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়