• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

সিরাজগঞ্জে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল বর-কনেসহ ৯ জনের

সিরাজগঞ্জ প্রতিনিধি

  ১৫ জুলাই ২০১৯, ১৯:২৪
ট্রেন-মাইক্রোবাস সংঘর্ষ
সিরাজগঞ্জে ট্রেন-মাইক্রোবাস সংঘর্ষে ৮ জন নিহত

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় রেল ক্রসিংয়ে একটি বরবাহী মাইক্রোবাসকে ট্রেন ধাক্কা দিলে বর-কনেসহ মাইক্রোবাসের নয় যাত্রী নিহত হন।

আজ সোমবার (১৫ জুলাই) সন্ধ্যায় ঢাকা-ঈশ্বরদী রেল সড়কের উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রোশী এলাকার রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে ৬ জনের নাম পাওয়া গেছে। তারা হলেন- সিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়া কান্দাপাড়া গ্রামের আলতাফ হোসেন (৫৫), স্ত্রী সুমাইয়া (৪৫), ছেলে বর আজম (২৫), শরীফুল ইসলাম (২৬), মমিন (৩২) এবং চালক স্বাধীন (২৮)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সোমবার সদর উপজেলার কালিয়া হরিপুর গ্রাম থেকে একটি মাইক্রোবাস বরযাত্রী নিয়ে উল্লাপাড়ার চর ঘাটিনা গ্রামে গিয়েছিল। বিয়ে শেষ করে কনে নিয়ে বাড়ি ফেরার পথে সন্ধ্যা পৌনে ৭টার দিকে মাইক্রোবাসটি উল্লাপাড়া-ঢাকা রেলপথের সলপ অরক্ষিত রেল ক্রসিং অতিক্রম করার সময় রাজশাহী থেকে ঢাকাগামী পদ্মা এক্সপ্রেস ট্রেনটি মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। এই ঘটনায় ঘটনাস্থলেই বর কনেসহ মাইক্রো বাসের ৯ যাত্রীর সকলেই নিহত হয়। পরে দমকল বাহিনী ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের উদ্ধার করে।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান কওশিক আহমেদ ও সলপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকত আলী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহতদের ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেসা মুজিব হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিলেটে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৬
আফগানিস্তানে সড়ক দুর্ঘটনায় নিহত ২১
দাঁড়িয়ে থাকা ট্রাকে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ১ 
পরিবারের সঙ্গে ইফতার করা হলো না সাইফুলের
X
Fresh