• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

মানিকগঞ্জে ভাইয়ের হাতে ভাই খুন

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ

  ১৫ জুলাই ২০১৯, ১৩:২৬
মানিকগঞ্জ

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মানিকগঞ্জের সিঙ্গাইরে ভাইয়ের হাতে ভাই খুন হয়েছে। রোববার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার জামির্ত্তা ইউনিয়নের বিন্নাডাঙ্গি বাজারে এ ঘটনা ঘটে। নিহত আব্দুর রহিম (৫৫) বিন্নাডাঙ্গি গ্রামের মৃত আলাউদ্দিন মাতব্বরের ছেলে।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত আব্দুর রহিম তার ভাই মৃত আব্দুল আজিজের ছেলে স্বপনের (২০) সঙ্গে জমি নিয়ে ছোট ভাই মুজিবুর রহমানের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। রোববার সন্ধ্যা ৬টার দিকে স্থানীয় বিন্নাডাঙ্গি বাজারে চাচা মুজিবুর রহমান ভাতিজা স্বপনকে মারার জন্য উদ্যত হলে সে পালিয়ে যায়। এমন সময় পাশেই থাকা আব্দুর রহিম ঘটনাস্থলে এগিয়ে গেলে দুই ভাই বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে। একপর্যায়ে মুজিবুর রহমান ও তার ছেলে সালাহউদ্দিন (১৮) লোহার রড ও লাঠি দিয়ে আব্দুর রহিমকে পেটাতে থাকে।

খবর পেয়ে স্বজনরা আব্দুর রহিমকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সিঙ্গাইর থানার পরিদর্শক (ওসি) খন্দকার ইমাম হোসেন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে মুজিবুর রহমান ও তার ছেলে সালাউদ্দিনসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিলেটে ছেলের হাতে বাবা খুন
এক ডিভাইসের তথ্যে জলদস্যুর কবলে এমভি আব্দুল্লাহ
বোনকে পরীক্ষার কেন্দ্রে নিয়ে যাওয়া হলো না ভাইয়ের
ভাইকে বলেছিলাম আমি একুশে পদক নেব না!
X
Fresh