logo
  • ঢাকা শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬

মানিকগঞ্জে দুজনকে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ
|  ১২ জুলাই ২০১৯, ১১:০৮
আহত, জখম, অস্ত্র
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মানিকগঞ্জ সদর উপজেলার বাংলাদেশ হাটে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়েছেন দুজন।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার দিকে এই ঘটনা ঘটে।

আহত ব্যক্তিরা হলেন, মানিকগঞ্জ সদর উপজেলার গড়াপাড়া ইউনিয়নের উত্তর উথলী গ্রামের আবুল হাসান (৪০) ও তার চাচাতো ভাই হাফিজুর রহমান (৩৩)।

আহত আবুল হাসান প্রয়াত মুক্তিযোদ্ধা ও মানিকগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সমাজ কল্যাণ সম্পাদক আবুল বাশারের ছেলে।

মাথাসহ সারা শরীরের বিভিন্ন স্থানে মারাত্মকভাবে জখম হওয়ায় আহদেরকে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত হাসানের বড় ভাই হুমায়ুন বাশার বলেন, ২০০৩ সালে বাবা মারা যাওয়ার পর ২০০৫ সালে বাংলাদেশ হাটে পৈত্রিক জমিতে একটি মার্কেট তৈরি করেন তিনি। বাবার নামে মার্কেটের নাম রাখেন ‘বাশার মার্কেট’। ওয়ালসেড টিনের ঘরের ওই মার্কেটে মোট ১০টি দোকান রয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল থেকে তার ছোট ভাই হাসান ওই মার্কেটের সামনে বারান্দা নির্মাণের কাজ করছিলেন।

সন্ধ্যার দিকে মধ্যখালপাদোয়া গ্রামের সোনা মিয়ার ছেলে উজ্জ্বল ওই মার্কেটে এসে হাসানকে কাজ বন্ধ রাখতে বলে। পৈত্রিক জায়গায় কাজ বন্ধ রাখতে নিষেধ করায় হাসানের সঙ্গে উজ্জ্বলের কথা কাটাকাটি হয়। এতে উজ্জ্বল ক্ষিপ্ত হয়ে চলে যায়। ২০ থেকে ২৫ মিনিট পর সে ৩০ থেকে ৪০ জনকে সঙ্গে করে নিয়ে এসে লাঠিসোটা ও ধারালো অস্ত্র দিয়ে হাসানের ওপর হামলা চালায়।

প্রাণভয়ে হাসান ঘরের ভেতর আশ্রয় নেন। এরপরও হামলাকারীরা হাসানকে ঘর বের করে এনে বেধড়ক মারতে থাকে। এতে তার মাথা ফেটে যায় ও একটি হাত জখম হয়। হামলাকারীদের হাত থেকে হাসানকে বাঁচাতে এলে চাচাতো ভাই হাফিজুর রহমানকেও মারধর করে সন্ত্রাসীরা। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে।

মানিকগঞ্জ সদর হাসপাতালের চিকিৎসক ডা: আশরাফুল ইসলাম আরটিভি অনলাইনকে বলেন, আহত হাসানের মাথায় নয়টি সেলাই লেগেছে। হাফিজুরের জখমেও সেলাই দিতে হয়েছে। তবে তারা দুজনেই শঙ্কামুক্ত রয়েছেন।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হানিফ সরকার বলেন, খবর পেয়ে আহতদের দেখতে হাসপাতালে গিয়েছিলাম।  তবে এ ব্যাপারে এখনও কেউ থানায় লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়