• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

জাজিরায় ধর্ষণ মামলায় মেয়রপুত্র ফের কারাগারে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ জুলাই ২০১৯, ০৯:১৭
মাসুদ বেপারী
মেয়রপুত্র মাসুদ বেপারী

শরীয়তপুরে চাঞ্চল্যকর কলেজছাত্রী ধর্ষণ মামলায় জাজিরার মেয়রপুত্র মাসুদ বেপারীকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার শরীয়তপুরের জেলা ও দায়রা জজ প্রশান্ত কুমার বিশ্বাস তাকে কারাগারে পাঠানোর এ আদেশ দেন।

গত ৮ জুলাই জেলা ও দায়রা জজের দায়িত্বে থাকা অতিরিক্ত জেলা ও দায়রা জজ মরিয়ম মুন মঞ্জুরী মাসুদকে তিন দিনের অন্তর্বর্তীকালীন জামিন দেন।

বৃহস্পতিবার এ মামলায় হাজিরা দেয়ার তারিখ ছিল। মাসুদ আদালতে হাজির হলে আদালত তার জামিন আবেদন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আদালতে মাসুদের পক্ষে শুনানিতে ছিলেন আইনজীবী কামরুজ্জামান নজরুল।

তিনি বলেন, গত ৮ জুলাই আদালতের কাছে আসামির পক্ষে জামিনের আবেদন করি। মাসুদের স্ত্রী ও শিশু সন্তান অসুস্থ হওয়ার কারণে ৩ দিনের অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছিলেন আদালত। আজ মাসুদের জামিন নামঞ্জুর করে দিয়েছে।

রাষ্ট্রপক্ষের আইনজীবী মির্জা হযরত আলী বলেন, আদালত ৮ জুলাই তিন দিনের অন্তর্বর্তীকালীন জামিন দিয়ে ১১ জুলাই শুনানির দিন ধার্য করেছিল। এদিন মাসুদের পক্ষে আইনজীবী জামিনের আবেদন করলে জেলা ও দায়রা জজ জামিন নামঞ্জুর করেছেন।

উল্লেখ্য, গত ২৯ জুন মাসুদ বেপারী তার দুঃসম্পর্কের আত্মীয় এক কলেজ পড়ুয়া মেয়েকে নিজ বাড়িতে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এক পর্যায়ে মেয়েটিকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টাও করা হয়। নিজের বুদ্ধি আর সাহসিকতার জোরে মেয়েটি পালিয়ে যেতে সক্ষম হয়।

এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টিপু-প্রীতি হত্যা মামলায় আসামিদের বিরুদ্ধে চার্জগঠনের শুনানি পেছাল
জমি নিয়ে দ্বন্দ্ব, প্রতিপক্ষের হামলায় বৃদ্ধের মৃত্যু
নরসিংদীতে কলেজছাত্রীকে অপহরণ, গ্রেপ্তার ৩
সেনবাগে বিষপানে কলেজছাত্রীর আত্মহত্যা 
X
Fresh