• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ঝিনাইদহে মহাসড়ক অবরোধ করে ছাত্রলীগের লাঠিমিছিল

ঝিনাইদহ প্রতিনিধি

  ১১ জুলাই ২০১৯, ১৩:৪৮
মহাসড়ক, অবরোধ, ছাত্রলীগ
ঝিনাইদহ কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের মহাসড়ক অবরোধ ও লাঠিমিছিল

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটি থেকে সভাপতি ও সাংগঠনিক সম্পাদককে অব্যাহতি দিয়ে নতুন দুজনকে পদ প্রদান করায় শহরে লাঠিমিছিল বের করে ছাত্রলীগের একাংশ। এ সময় তারা যশোর-ঝিনাইদহ মহাসড়ক অবরোধ করে।

বৃহস্পতিবার সকাল ১১টার দিকে কালীগঞ্জ শহরের সরকারি এম ইউ কলেজ প্রাঙ্গণ থেকে লাঠিমিছিলটি বের করার পর শহর প্রদক্ষিণ শেষে যশোর-ঝিনাইদহ মহাসড়কের বাসস্ট্যান্ড এলাকায় অবস্থা নেয় তারা।

এ সময় মহাসড়কে শত শত যানবাহন আটকা পড়ে যানজটের সৃষ্টি হয়।

উপজেলা ছাত্রলীগের নতুন এ কমিটিতে নাজমুল হোসেনকে সভাপতি, মনির হোসেন সুমনকে সাধারণ সম্পাদক ও মো. রিয়াজ উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করে কমিটি অনুমোদন দেওয়া হয়।

ছাত্রলীগের নতুন এ কমিটির সভাপতি নাজমুল হোসেন (মল্লিকপুর) কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতির দায়িত্বে এবং সাংগঠনিক সম্পাদক রিয়াজ উদ্দিন উপ-দপ্তর সম্পাদক পদের দায়িত্বে ছিলেন।

গেলো ১০ জুলাই জেলা ছাত্রলীগ সভাপতি রানা হামিদ ও সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই কমিটি ঘোষণা করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয় যে, বাংলাদেশ ছাত্রলীগের ঝিনাইদহ জেলা শাখার এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি নাজমুল হাসান নাজিমের বিরুদ্ধে বাংলাদেশ ছাত্রলীগের গঠনতন্ত্রের নির্ধারিত বয়সসীমা অতিক্রমের অভিযোগ এবং সাংগঠনিক সম্পাদক জাবেদ হোসেন জুয়েলের বিরুদ্ধে বিবাহের অভিযোগ প্রমাণিত হওয়ায় কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের স্ব স্ব পদ থেকে তাদের অব্যাহতি দেওয়া হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ষষ্ঠ ও সপ্তম স্ত্রীর কাড়াকাড়িতে পালিয়ে বাঁচলেন তরিকুল
ঝিনাইদহে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়
ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনের তারিখ ঘোষণা
সুনামগঞ্জ শহরে ট্রাক্টর ও সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ১
X
Fresh