• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

মা-শিশুসহ চারজনকে কুপিয়ে হত্যার পর গণপিটুনিতে ঘাতক নিহত

কুমিল্লা প্রতিনিধি

  ১০ জুলাই ২০১৯, ১২:৫১
হত্যা, অস্ত্র, নারী

কুমিল্লার দেবীদ্বার উপজেলায় এক ব্যক্তির ধারালো অস্ত্রের আঘাতে চার নারীসহ এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে দুজন। এই ঘটনার পর গণপিটুনিতে মোখলেসুর রহমান নামের ওই ঘাতক নিহত হয়। সে মাদকাসক্ত ছিল এবং এলাকায় নানা ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত বলে জানা গেছে।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার রাধানগর গ্রামের পুকুরিয়া পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাধানগর গ্রামের মো. শাহ আলমের ছেলে আবু হানিফ ( ১২), শাহ আলমের স্ত্রী আনোয়ারা বেগম (৪০), রাধানগর গ্রামের নুরুল ইসলামে স্ত্রী নাজমা আক্তার (৩৬), নুরুল ইসলামের মা মাজেদা বেগম (৫৫) ও ছ্যাচড়া পুকুরিয়া গ্রামের বজলু মিয়ার স্ত্রী (৩৮)। তবে বজলু মিয়ার স্ত্রীর নাম জানা যায়নি।

দেবীদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল আনোয়ার জানান, মোখলেসুর রহমান নামের ওই ব্যক্তি মাদকাসক্ত ছিলেন। তিনি এলাকায় নানা ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত ছিলেন। আজ সকালে তিনি প্রথমে আবু হানিফকে কুপিয়ে হত্যা করেন। হানিফ সে সময় ফসলের মাঠে কাজ করছিলেন। এ সময় এগিয়ে এলে একে একে তিনি অন্যদের কুপিয়ে জখম করেন। এ সময় ঘটনাস্থলেই পাঁচজন নিহত হন। এক স্কুলছাত্র ও এক নারী আহত হন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে এলাকাবাসীর গণপিটুনিতে মোখলেসুর রহমান নিহত হন।