• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

শিশু শিক্ষার্থীকে যৌন নিপীড়নের অভিযোগ, ভ্যানচালক গ্রেপ্তার

বাগেরহাট প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১০ জুলাই ২০১৯, ০০:২১
ভ্যানচালক গ্রেপ্তার

বাগেরহাটের ফকিরহাটে মাসকাটা এলাকায় প্রথম শ্রেণীর শিক্ষার্থীকে(মেয়ে) যৌন নিপীড়নের অভিযোগে ভ্যান চালক নুরমোহম্মদ সানা (৫৫)কে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে মাসকাটা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে ফকিরহাট মডেল থানা পুলিশ। তার বাড়ি ফকিরহাট উপজেলার মাসকাটা গ্রামে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফকিরহাট থানার এসআই হারুন আর রশিদ অভিযোগের বরাত দিয়ে জানান, মাসকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর এক ছাত্রীকে ৭ জুলাই দুপুর আনুমানিক ১টায় স্কুল থেকে বাড়ী ফেরার পথে ভ্যানচালক নুরমোহম্মদ সানা খাবারের প্রলোভন দেখায়। এরপর নির্মাণাধীন একটি ভবনে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময় শিশুটির চিৎকারে এক নারী দ্রুত ঘটনাস্থলে ছুটে এসে শিশুটিকে উদ্ধার করে।

ঘটনাস্থল থেকে ভ্যান চালক নুরমোহম্মদ পালিয়ে যায়। পরে ওই নারী শিশুটির মায়ের কাছে নিয়ে বিষয়টি জানায়। এ ব্যাপারে মেয়েটির নানা গহর সানা বাদী হয়ে মঙ্গলবার দুপুরে ফকিরহাট মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ ধারায় মামলা করেন। পুলিশ মঙ্গলবার দুপুরে মামলার একমাত্র আসামি নুরমোহম্মদ সানাকে গ্রেপ্তার করে।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাহিদ শেখ মামলা দায়ের ও আসামী গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার সকালে আসামিকে আদালতে প্রেরণ করা হবে।

জিএ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চুয়েট শিক্ষার্থী নিহতের ঘটনায় ঘাতক বাসচালক গ্রেপ্তার
তাপপ্রবাহে ‘অতি উচ্চঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ
পরিচয়ে লেখক, আদতে ভয়ঙ্কর শিশু পর্নোগ্রাফার
নর্থ সাউথের শিক্ষার্থীর মৃত্যু, ধারণা হিটস্ট্রোক
X
Fresh