• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

অস্ত্র মামলায় রিফাত ফরাজী ৭ দিনের রিমান্ডে

বরগুনা প্রতিনিধি

  ০৯ জুলাই ২০১৯, ১১:৪০
অস্ত্র, মামলা, রিফাত

বরগুনায় চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা মামলার অন্যতম আসামি রিফাত ফরাজীকে অস্ত্র মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সিরাজুল ইসলাম গাজী এ আদেশ দিয়েছেন। বরগুনা থানার পরিদর্শক (তদন্ত) মো. হুমায়ূন কবির এ তথ্য নিশ্চিত করেছেন।

বরগুনা থানার ওসি আবির মোহাম্মদ হোসেন জানিয়েছেন, গেল মঙ্গলবার ভোররাতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে রিফাত শরীফ হত্যা মামলার প্রধান আসামি নয়ন বন্ড নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল, এক রাউন্ড গুলি, দুই রাউন্ড গুলির খোসা ও তিনটি রামদা উদ্ধার করা হয়।

ওইদিনই পুলিশ বাদী হয়ে একটি হত্যা মামলা ও অস্ত্র আইনে আরেকটি মামলা দায়ের করে। সেই মামলায় গতকাল সোমবার রিফাত ফরাজীকে শ্যেন অ্যারেস্ট দেখিয়ে আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড চেয়ে আবেদন করা হয়। বিচারক তার সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে গেল বুধবার রিফাত শরীফ হত্যা মামলায় রিফাত ফরাজীকে সাতদিনের রিমান্ডে নিয়েছিল পুলিশ। সাতদিন শেষ হওয়ায় আজ আবার তাকে আদালতে হাজির করার কথা ছিল।

রিফাত শরীফ হত্যা মামলায় গেলো ১ জুলাই মামলার এজাহারভুক্ত ১১ নম্বর আসামি অলি ও তানভীর, গেল বৃহস্পতিবার রাতে মামলার চার নম্বর আসামি চন্দন ও নয় নম্বর আসামি মো. হাসান, গেল শুক্রবার রাতে মো. সাগর ও নাজমুল হাসান হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

রিফাত হত্যা মামলায় সোমবার পর্যন্ত ১১ জন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রধান আসামি নয়ন বন্ড গেল মঙ্গলবার ভোররাতে পুলিশের বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। দ্বিতীয় আসামি রিফাত ফরাজীকে গেল বুধবার রাতে পুলিশ গ্রেপ্তার করেছে। মামলার দ্বিতীয় আসামি রিফাত ফরাজীকে সাত দিন এবং ১২ নম্বর আসামি টিকটক হৃদয়, কামরুল হাসান সাইমুন, আরিয়ান শ্রাবণ ও রাফিউল ইসলাম রাব্বীকে পাঁচদিনের রিমান্ডে নিয়ে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্ত্রীসহ সাবেক এমপির পিএসের বিরুদ্ধে দুদকের মামলা
অচল গার্মেন্টসকে সচল দেখিয়ে ২ কোটি টাকা লোপাটের অভিযোগ
টিপু-প্রীতি হত্যা মামলায় আসামিদের বিরুদ্ধে চার্জগঠনের শুনানি পেছাল
বিমানবন্দরে ডলার কারসাজি : ১৯ ব্যাংকারসহ ২১ জনের নামে মামলা
X
Fresh