• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

প্রগতি সরণি অবরোধ রিকশাচালকদের, যানজটে ভোগান্তি (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৯ জুলাই ২০১৯, ১১:১৯

রাজধানীর গুরুত্বপূর্ণ তিনটি সড়কের রিকশা চলাচল বন্ধের প্রতিবাদে মালিবাগ, রামপুরা, বাড্ডাসহ বেশ কয়েকটি সড়কে আন্দোলন করেছেন রিকশাচালকরা। সকাল ৮টা থেকে দুপুর ১টা পর্যন্ত রামপুরার ওয়াপদা রোড, উত্তর বাড্ডা ও কুড়িল বিশ্বরোডের সড়ক অবরোধ করে মানববন্ধন করেন তারা। এতে দুর্ভোগে পরে সাধারণ মানুষ। এদিকে, বৈধ রিকশাচালকদের প্রতিনিধিদের আলোচনার জন্য নগরভবনে ডেকেছেন ঢাকা দক্ষিণের মেয়র সাঈদ খোকন।

রাজধানীর তিনটি প্রধান সড়ক থেকে রিকশা তুলে দেয়ার প্রতিবাদে দুই দিন ধরে আন্দোলন করছে রিকশাচালকরা। মালিবাগ, রামপুরা, বাড্ডাসহ বেশ কয়েকটি সড়কে আন্দোলনে নেমেছেন রিকশাচালকরা। আন্দোলনের অংশ হিসেবে সকাল ৮টা থেকে দুপুর ১টা পর্যন্ত রামপুরার ওয়াপদা রোড, উত্তর বাড্ডা ও কুড়িল বিশ্বরোডের সড়কের একপাশে অবরোধ করে মানববন্ধন করেন তারা। আন্দোলনে যোগ দিয়েছেন রিকশা মালিকরাও। আন্দোলনকারীরা জানান, আজকের মধ্যে দাবি না মানলে আগামীকাল সাত ঘণ্টা সড়কে অবস্থান করবে তারা।

রাস্তা অবরোধের কারণে বাড্ডা-রামপুরা-মালিবাগসহ আশপাশের সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। স্কুল ও অফিসগামী লোকজন পায়ে হেঁটে গন্তব্যে যায়। রিকশাচালকদের সড়ক অবরোধের কারণে কুড়িল বিশ্বরোড থেকে মালিবাগ পর্যন্ত যান চলাচলও কমে যায়।

মানুষকে জিম্মি করে আন্দোলনের সমলোচনা করলেন দক্ষিণের মেয়র সাঈদ খোকন। সমস্যা নিয়ে কথা বলার জন্য রিকশাচালকদের প্রতিনিধিদের নগরভবনে ডেকেছেন মেয়র।

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘরে ঝুলছিল তরুণের মরদেহ
ইন্টার্ন চিকিৎসককে যৌন হয়রানি, শাস্তির দাবিতে মানববন্ধন
নওগাঁয় প্রমি রানী সাহা হত্যার প্রতিবাদে মানববন্ধন
রাতে নিরাপদ থাকার দাবি রিকশাচালকদের (ভিডিও)
X
Fresh