logo
  • ঢাকা মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬

ফকিরহাটে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, মামলা

বাগেরহাট প্রতিনিধি
|  ০৮ জুলাই ২০১৯, ১৮:২৫ | আপডেট : ০৮ জুলাই ২০১৯, ১৮:২৯
তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে
বাগেরহাটের ফকিরহাটে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাছ ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। রোববার দুপুরে শিশুটির মা বাদী হয়ে ফকিরহাট মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি দায়ের করেন। শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। তবে পুলিশ এখনও ধর্ষক আ. ছাত্তারকে গ্রেপ্তার করতে পারেনি।

মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) জগন্নাথ চন্দ্র  জানান, ফকিরহাট উপজেলা লখপুর ইউনিয়নের জাড়িয়া-কাহারডাঙ্গা এলাকার ওই শিশুটির বাড়ি। সে জাড়িয়া-কাহারডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

গেল শনিবার বেলা সাড়ে ১১টার সময় স্কুলে যাওয়ার পথে শিশুটিকে জাড়িয়া-কাহারডাঙ্গা গ্রামের আ. ছাত্তার খাবারের লোভ দেখিয়ে পার্শ্ববর্তী পিলজংগ ইউনিয়নের টাউন-নওয়াপাড়ার একটি কলাবাগানে নিয়ে ধর্ষণ করে। এ সময় শিশুটির চিৎকারে পাশে ঘাস কাটতে আসা এক নারী দ্রুত ঘটনাস্থলে এলে লম্পট ছাত্তার পালিয়ে যান।ওই নারী শিশুটিকে উদ্ধার করে তার পরিবারের কাছে নিয়ে যায়।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাহিদ শেখ বলেন, এ ঘটনায় রোববার দুপুরে একটি মামলা হয়েছে। পুলিশ আসামিকে আটকের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়