• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নাটোরে গুলি করে মোটরসাইকেল ছিনতাই, আরোহীর মৃত্যু

নাটোর প্রতিনিধি

  ০৫ জুলাই ২০১৯, ২১:২১
মোটরসাইকেল ছিনতাই

নাটোরের বড়াইগ্রামে মোটরসাইকেল আরোহী আলামিনকে (১৮) গুলি করে তার মোটরসাইকেল ছিনতাই করেছে দুর্বৃত্তরা। শুক্রবার সন্ধ্যা ছয়টার দিকে বড়াইগ্রাম উপজেলার নগর ইউনিয়নের মকিমপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আলামিন মকিমপুর গ্রামের সাহাদ আলীর ছেলে ও ধানাইদহ খলিশাডাঙ্গা ডিগ্রি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র।

এলাকাবাসী ও পুলিশ জানায়, আলামিন তার দুলাভাইয়ের লাল রঙের পালসার মোটরসাইকেলটি নিয়ে বিকেলে বাড়ি থেকে একা ধানাইদহ বাজারে যাচ্ছিল। যাওয়ার পথে মকিমপুরের মাঠের মধ্যে সড়কের একটি বাঁকে পৌছালে আগে থেকেই ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে দুই রাউন্ড গুলি করে। আলামিন মোটরসাইকেল নিয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে দুর্বৃত্তরা মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে যায়।

পথচারীরা আলামিনকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তার স্বজনদের খবর দেয়। এলাকাবাসীর সহযোগিতায় তাকে উদ্ধার করে বনপাড়া পাটোয়ারী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরবর্তীতে সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ কুমার দাশ আরটিভি অনলাইনকে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ হাসপাতাল মর্গে প্রেরণ করেছি। এ বিষয়ে অতি দ্রুত আসামিদের শনাক্ত করে গ্রেপ্তার করা হবে।

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘নির্বাচনে খরচ ১ কোটি ২৬ লাখ, যেভাবেই হোক তুলবো’
নিখোঁজের ৫ ঘণ্টা পর ড্রেনে মিলল শিশুর মরদেহ 
নাটোরে ট্রেনের ইঞ্জিন বিকল, আড়াই ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক
নাটোরে অবিশ্বাস্য দরে বিক্রি হচ্ছে সবজি
X
Fresh