• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

জামায়াত-শিবির জঙ্গিগোষ্ঠী এ হত্যাকাণ্ড ঘটিয়েছে : নানক

আরটিভি অনলাইন রিপোর্ট, রংপুর

  ০১ জানুয়ারি ২০১৭, ১১:১৩

জামায়াত-শিবির জঙ্গিগোষ্ঠী এমপি মনজুরুল ইসলাম লিটনকে হত্যা করেছে। বললেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

রোববার সকালে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে এমপি লিটনের মরদেহ দেখতে এসে তিনি এ কথা বলেন।

নানক বলেন, লিটন যে এলাকার এমপি তা জামায়াত শিবিরের ঘাঁটি ছিল। জনগণের ভালোবাসা নিয়ে সে ঘাঁটি ভেঙে লিটন এমপি নির্বাচিত হয়েছিল। এ হত্যাকাণ্ড ছিল পরিকল্পিত। অনেক দিন থেকেই লিটনকে হত্যার ষড়যন্ত্র করছিল জামায়াত-শিবির। অবশেষে তার শেষ রক্ষা হলো না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবিলম্বে খুনিদের খুঁজে বের করে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য নির্দেশ দিয়েছেন।

তিনি আরও বলেন, সারাবিশ্বে যেভাবে জঙ্গি উত্থান হয়েছে সে তুলনায় বাংলাদেশে জঙ্গিরা সুবিধা করতে পারেনি। স্বাধীনতাবিরোধী চক্র যতই ষড়যন্ত্র করুক এ দেশ থেকে তাদেরকে নির্মূল করা হবে।

নানক জানান, ময়নাতদন্ত শেষে বেলা ১১টায় রংপুর পুলিশ লাইন মাঠে লিটনের প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। সোমবার সকাল ১০টায় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় তার দ্বিতীয় জানাজা হবে।

শনিবার সন্ধ্যায় সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের সাহাবাজ গ্রামের নিজ বাড়িতে এমপি লিটনকে গুলি করে দুর্বৃত্তরা। রাত সাড়ে ৭টার দিকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh