• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

কুষ্টিয়ায় মাদক মামলায় ৩ বাস শ্রমিকের যাবজ্জীবন (ভিডিও)

কুষ্টিয়া প্রতিনিধি

  ০৪ জুলাই ২০১৯, ১৪:০৯

কুষ্টিয়ায় আলোচিত একটি মাদক মামলায় তিন বাস শ্রমিককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়াও প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানা অনাদায়ে আরও এক বছর সশ্রম কারাদণ্ড দেন আদালত।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে কুষ্টিয়ার দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী আসামিদের উপস্থিতিতে এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানা এলাকার ফকিরাবাদ নওদা পাড়া গ্রামের হামিদ আলী মণ্ডলের ছেলে ঠান্ঠু মণ্ডল, খেজুর তলা গ্রামের মৃত আজিজুর রহমানের ছেলে মো. সাগর ও মিরপুর উপজেলার গোবিন্দুপুর গ্রামের মৃত পটল ওরফে নবীন প্রামাণিকের ছেলে সোহেল রানা।

আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালের ১৫ সেপ্টেম্বর। এদিন চুয়াডাঙ্গা থেকে লোকাল বাসে করে শ্রমিকদের মাধ্যমে কুষ্টিয়ার বাস টার্মিনালে বিপুল পরিমাণ ইয়াবা আসছে এমন খবর পায় র‌্যাব-১২ এর সদস্যরা। তারা বাসটি আসার আগেই স্ট্যান্ডে অবস্থান নেয়। বিষয়টি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা আবারো চুয়াডাঙ্গার দিকে যাওয়া শুরু করে। পথিমধ্যে কুষ্টিয়ার বটতৈল চেকপোস্টে বাস তল্লাশি করে করে টুল বক্সের ভেতর থেকে দুই প্যাকেটে এক কেজি হেরোইন জব্দ করা হয়। গ্রেপ্তার করা হয় বাসের সুপারভাইজার ঠান্ঠু মণ্ডল, হেলপার সাগর ও সোহেল রানাকে। সে সময় তাদের মুক্তির দাবিতে আন্দোলন করেন মোটর শ্রমিকরা। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়। এ মামলায় ১১ জন সাক্ষীর সাক্ষ্যপ্রমাণ ও দীর্ঘ শুনানি শেষে বিজ্ঞ আদালত তাদের যাবজ্জীবন সাজা দেন। রায়ের পরপরেই আসামিদের কুষ্টিয়া কারাগারে পাঠানো হয়।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নড়াইলে মাদক মামলায় চারজনের যাবজ্জীবন
শিশুকে শ্বাসরোধে হত্যা, সৎ মায়ের যাবজ্জীবন
সাজেকে শ্রমিকবাহী ট্রাক খাদে, নিহত বেড়ে ৯ 
সাজেকে শ্রমিকবাহী ট্রাক খাদে, নিহত ৬
X
Fresh