• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রিফাত হত্যায় দ্বিতীয় আসামির ৭ দিনের রিমান্ড

বরগুনা প্রতিনিধি

  ০৩ জুলাই ২০১৯, ১৭:২১
রিফাত হত্যা
রিফাত হত্যা: দ্বিতীয় আসামি রিফাত ফরাজীর ৭ দিনের রিমান্ড

রিফাত শরীফ হত্যা মামলার দ্বিতীয় আসামি রিফাত ফরাজী সাত দিনের রিমান্ডে।

আজ বুধবার (৩ জুলাই) বেলা ৩টার দিকে বরগুনার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট গাজী মো. সিরাজুল ইসলাম এ আদেশ দিয়েছেন।

বরগুনা থানার ওসি-তদন্ত মো. হুমায়ুন কবির জানিয়েছেন, রিফাত ফরাজীকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড মঞ্জুরের আবেদন করা হয়। শুনানি শেষে বিচারক সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

এর আগে রিফাত হত্যা মামলায় গ্রেপ্তারকৃত আসামি অলি ও তানভীর ১ জুলাই হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। তাছাড়া মামলার এজাহারভূক্ত আসামি চন্দন ও হাসানকে সাত দিন এবং মো. সাগর, কামরুল হাসান সাইমুন ও নাজমুল হাসানকে ৫ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার প্রধান আসামি নয়ন বন্ড বন্দুকযুদ্ধে নিহতের পর এবার দ্বিতীয় আসামি রিফাত ফরাজীকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ সকাল সাড়ে ৯টার দিকে বরগুনার পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম মামলার বর্তমান অবস্থা সম্পর্কে বিস্তারিত বর্ণনা দিয়েছেন।

এ নিয়ে রিফাত শরীফ হত্যা মামলার এজাহারভুক্ত ৫ জন এবং সন্দেহভাজন হিসেবে ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মামলার প্রধান অভিযুক্ত নয়ন বন্ড পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

গেল ২৬ জুন সকালে স্ত্রী আয়শা আক্তার মিন্নিসহ বরগুনা সরকারি কলেজে গিয়েছিল রিফাত। কলেজ থেকে ফেরার পথে মূল ফটকে নয়ন, রিফাত ফরাজীসহ আরও দুই যুবক রিফাতে ওপর হামলা চালায়। এসময় ধারালো অস্ত্র দিয়ে রিফাত শরীফকে এলোপাথাড়ি কোপানো হয়। বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রিফাত শরীফের মৃত্যু হয়।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh