logo
  • ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬

ঘটনা মোড় পরিবর্তনের চেষ্টা চলছে, দাবি মিন্নির পরিবারের (ভিডিও)

বরগুনা প্রতিনিধি
|  ৩০ জুন ২০১৯, ১৫:৩৯ | আপডেট : ৩০ জুন ২০১৯, ১৫:৫৭
বরগুনায় রিফাত হত্যার ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বেশ কয়েকটি গণমাধ্যম মিন্নির বিরুদ্ধে অপপ্রচার করছে। এমন অভিযোগ মিন্নির পরিবার ও স্থানীয়দের। তাদের দাবি, মামলাটি ভিন্ন খাতে প্রবাহিত করে আসামিদের বাঁচানোর চেষ্টা করছে কুচক্রিমহল। মিন্নির নিরাপত্তা নিশ্চিত করতে মিন্নির বাবার বাড়িতে মোতায়েন করা হয়েছে পুলিশ।

নিঃসন্দেহে দেশের মানুষের কাছে এখন সবচেয়ে আলোচিত, সমালোচিত ও নিন্দিত ঘটনা হচ্ছে বরগুনার রিফাত হত্যাকাণ্ড। প্রকাশ্যে ধারালো অস্ত্র দিয়ে কেন হত্যা করা হলো তাকে। কী কারণে রিফাত শরীফের উপর এতটা ক্ষুব্ধ ছিল ঘাতক নয়ন ও রিফাত ফরাজি। মিন্নিকেও বা কেন অক্ষত অবস্থায় ছেড়ে দিল তারা। নানা প্রশ্ন এখন সবার মনে।

তবে সম্প্রতি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বেশ কয়েকটি গণমাধ্যমে রিফাত হত্যার কারণ হিসেবে মিন্নিকে অপরাধী বানানো হচ্ছে। তার তীব্র নিন্দা জানিয়েছে মিন্নি ও তার পরিবার। গত বছরের অক্টোবরে অস্ত্র ঠেকিয়ে মিন্নিকে তুলে নিয়ে যায় নয়ন বন্ডের নেতৃত্বে তার বাহিনী। সেখানে সাদা কাগজে তার স্বাক্ষর নেয়া হয়েছিল বলে জানায় মিন্নি।

নয়ন বন্ডের বিয়ের সেই কাবিন করেছিলেন বরগুনা পৌরসভার কাজী আনিসুর রহমান। তিনিও বলছেন, কাবিনে স্বাক্ষর নেয়ার সময় মিন্নির পরিবারের কেউ উপস্থিত ছিলেন না। এসব অপপ্রচারের বিরুদ্ধে তীব্র নিন্দা জানিয়েছেন মিন্নির পরিবার ও স্থানীয়রা।

মিন্নির বাবার বাড়িতে নিরাপত্তার দায়িত্ব পালন করছেন ৪ সদস্যের পুলিশ টিম। তাদের নেতৃত্বে আছেন একজন উপ-পরিদর্শক।

জিএ/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়