• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

রাস্তায় পড়ে থাকা কাটা হাত দ্রুত নিয়ে গেলেও জোড়া লাগানো যায়নি

স্টাফ রিপোর্টার, রাজশাহী

  ২৯ জুন ২০১৯, ১২:১২
ফিরোজ
ফিরোজ

রাজশাহীতে বাস-ট্রাকের সংঘর্ষে কলেজছাত্র ফিরোজের ডান হাত কাটা পড়েছে। স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার পর ফিরোজের বাহুর নিচ থেকে হাত কেটে পড়ে যায় রাস্তায়। পরে ফিরোজকে নিয়ে বাস চলে যায় বাসটার্মিনালে। এদিকে রাস্তায় হাত পড়ে থাকতে দেখে কাঁটাখালী থানায় খবর দেন স্থানীয়রা। কাটাখালী থানার পুলিশ সদস্যরা দ্রুত নিয়ে যেতে পারলে হাত জোড়া লাগানো যেতে পারে এই আশায় কাটা হাতটি উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। কিন্তু হাত পৌঁছানোর পর চিকিৎসক বলেন, এ হাত আর জোড়া লাগানো সম্ভব নয়।

গতকাল শুক্রবার (২৯ জুন) সন্ধ্যা সোয়া ছয়টার দিকে নগরীর কাটাখালী পৌরসভার সামনে রাজশাহী-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। ফিরোজকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ভর্তি করা হয়েছে।

আজ শনিবার (২৯ জুন) বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের সহকারী অধ্যাপক (অর্থপেডিক) আলমগীর হোসেন বলেন, ফিরোজ আশঙ্কামুক্ত। তার হাত জোড়া লাগানো সম্ভব নয়।

ফিরোজ রাজশাহী কলেজের সমাজকর্ম বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

রাজশাহী মহানগর পুলিশের অ্যাসিস্ট্যান্ট ডেপুটি পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, দায়ী বাসটিকে শনাক্ত করার চেষ্টা পুলিশের পক্ষ থেকে করা হচ্ছে। দুর্ঘটনার কারণ আমরা খতিয়ে দেখছি। এ দুর্ঘটনার বিধিগতভাবে আইনি ব্যবস্থা নেয়া হবে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরটিভির সিনিয়র নিউজ প্রেজেন্টার ফারিহার বাবার মৃত্যু
মার্কিন পররাষ্ট্র দপ্তরের পুরস্কার পাচ্ছেন বাংলাদেশের ফওজিয়া
জাতীয় পার্টি থেকে অব্যাহতি পেয়ে যা বললেন কাজী ফিরোজ রশিদ
‘খালেদা জিয়ার স্বাস্থ্যের স্থায়ী সমাধানে বিদেশ পাঠানো জরুরি’
X
Fresh