logo
  • ঢাকা রবিবার, ২১ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৬

সাতক্ষীরায় গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৮ জুন ২০১৯, ১৬:০৯
কোস্টগার্ড বাহিনী
সাতক্ষীরায় ৭০০ গ্রাম গাঁজাসহ মোছা. মনিরা খাতুন (৩০) কে আটক করেছে কোস্টগার্ড বাহিনী।

রোববার (২৭জুন) রাত ১১ টায় দিকে গোপন সংবাদের ভিত্ততে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে বলে জানান কোস্টগার্ড বাহিনী পশ্চিম জোনের গোয়েন্দা কর্মকর্তা লেফটেন্যান্ট আব্দুল্লাহ আল মাহমুদ।

তিনি জানান, মনিরার বাড়ি শ্যামনগর উপজেলার পরানপুর গ্রামে। তার বাবার নাম মাজেদ গাজী। সে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সঙ্গে জড়িত। বৃহস্পতিবার রাতে সাতক্ষীরার শ্যামনগরের পরানপুর এলাকায় ভ্যানিটি ব্যাগে করে গাঁজা পাচারের সময় তাকে আটক করা হয়।

সে খুলনা, সাতক্ষীরাসহ দেশের বিভিন্ন প্রান্তে মাদকদ্রব্য সরবরাহের বিষয়টিও কোস্টগার্ড বাহিনীর কাছে স্বীকার করেন তিনি। পরবর্তীতে মাদক বিক্রেতাকে গাঁজাসহ শ্যামনগর থানায় হস্তান্তর করা হয়।

আব্দুল্লাহ আল মাহমুদ আরও জানান, সুন্দরবন সংলগ্ন কোস্টগার্ড বাহিনীর এখতিয়ারভূক্ত এলাকাগুলোতে মাদক ব্যবসায়ী, মাদক পাচারকারীদের বিরুদ্ধে কোস্টগার্ড জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। চলতি মাসে বিপুল পরিমাণ ইয়াবা, গাঁজাসহ ৬ মাদক ব্যবসায়ীকে আটক করে আইনের আওতায় এনেছে কোস্টগার্ড বাহিনী। মাদক ও চোরাচালানের বিরুদ্ধে কোস্টগার্ড বাহিনী পশ্চিম জোনের নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে। মাদকমুক্ত বাংলাদেশ গড়ার পেছনে দৃঢ়ভাবে কাজ করছেন বলে জানান তিনি।

জিএ/ এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়