logo
  • ঢাকা রবিবার, ২১ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৬

নড়াইলে নৈশপ্রহরী হত্যার ঘটনায় গ্রেপ্তার ২

নড়াইল প্রতিনিধি
|  ২৬ জুন ২০১৯, ১৪:০২
নড়াইল হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের নৈশপ্রহরী আব্দুল মান্নানকে (৫০) কুপিয়ে হত্যার ঘটনায় দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে একথা জানান পুলিশ সুপার জসিম উদ্দিন পিপিএম (বার)।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন যশোরের বেজপাড়া এলাকার ঝন্টু শেখের ছেলে মো. বিপ্লব শেখ (১৯) ও একই জেলার রামনগর মোল্যা পাড়ার আব্দুল জব্বারের ছেলে মো. নাঈম ইসলাম নাঈম (২০)।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, গেল ৯ জুন নড়াইল হোমিও প্যাথিক মেডিকেল কলেজের নৈশপ্রহরী আব্দুল মান্নান ১০০ টাকা ভাড়া নিয়ে দুই যাত্রী নিয়ে গোবরা থেকে রূপগঞ্জ বাজারের উদ্দেশে রওয়ানা দেন। মোটরসাইকেলটি নড়াইল শহরের এসএম সুলতান সেতু এলাকার টিপু সুলতানের বাড়ির কাছে আসলে বিপ্লব ও নাঈম মোটরসাইকেলটি ছিনতাই করার জন্য আব্দুল মান্নানকে চাকু দিয়ে কুপিয়ে হত্যা করে।  পরে পুলিশ তথ্য প্রযুক্তির সাহায্যে আসামিদেরকে যশোর থেকে গ্রেপ্তার করে।

তাদের কাছ থেকে দুটি মোবাইল ফোন ও হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকু উদ্ধার করা হয়েছে। আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছেন।

নিহত আব্দুল মান্নানের গ্রামের বাড়ি সদর উপজেলার বাঁশগ্রাম ইউনিয়নের বল্লারটোপ গ্রামে। তার বাবার নাম ইয়াকুব আলী। তিনি দীর্ঘ ৩০ বছর ধরে নড়াইল হোমিওপ্যাথি মেডিকেল কলেজ হাসপাতালের নৈশপ্রহরীর চাকরি করেন। তার স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়