logo
  • ঢাকা শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৩৫ জন, আক্রান্ত ২৪২৩ জন, সুস্থ হয়েছেন ৫৭১ জন: স্বাস্থ্য অধিদপ্তর

বন্ধুর সঙ্গে দেখা করতে গিয়ে গণধর্ষণের শিকার মাদরাসাছাত্রী

টাঙ্গাইল প্রতিনিধি
|  ২৪ জুন ২০১৯, ২০:২৭
টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় বন্ধুর সঙ্গে দেখা করার জন্য সহযোগিতার কথা বলে এক মাদরাসাছাত্রীকে গণধর্ষণ করেছে দুই ধর্ষক।

গেল শুক্রবার উপজেলার দশআনি এলাকায় সপ্তম শ্রেণির এই মাদরাসাছাত্রী ধর্ষণের শিকার হয়।

এ ঘটনায় সোমবার  সকালে ওই ছাত্রী মা বাদী হয়ে দুইজনকে আসামি করে ঘাটাইল থানায় মামলা দায়ের করেন। মামলার পর সোমবারই অভিযুক্ত দুই ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে তাদের আদালতে নেয়া হলে আদালত তাদের দুজনের সাত দিনের করে রিমান্ড মঞ্জুর করেন।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- উপজেলার দশআনি বকশিয়া গ্রামের সোহরাব আলী তালুকদারের ছেলে আলমগীর হোসেন (৩৫) ও একই গ্রামের মৃত আমীর আলীর ছেলে হামিদ এলাইস আলফিন।

জানা গেছে, গত শুক্রবার ওই ছাত্রী তার বন্ধুর সঙ্গে দেখা করতে বাড়ি থেকে বের হয়। এসময় ধর্ষক আলমগীর ও হামিদ ওই ছাত্রীকে তার বন্ধুর সঙ্গে দেখা করার জন্য সহযোগিতা করবে বলে জানায়। পরে কৌশলে তাকে নির্জন স্থানে নিয়ে গিয়ে দুইজনে মিলে গণধর্ষণ করে রাস্তায় ফেলে রেখে যায়। পরে ছাত্রীটি বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের বিষয়টি জানায়।

ঘাটাইল থানার ওসি (তদন্ত) এনামুল হক চৌধুরী জানান, গণধর্ষণের ঘটনায় ছাত্রীটির মা বাদী হয়ে সোমবার সকালে থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ অভিযুক্ত দুই ধর্ষককে গ্রেপ্তার করে রিমান্ড চেয়ে টাঙ্গাইল আদালতে পাঠায়। আদালত তাদের দুজনেরই সাতদিনের করে রিমান্ড মঞ্জুর করেছেন।

তিনি আরও জানান, ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষার জন্য তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. নারায়ণ চন্দ্র সাহা জানান, ধর্ষণের শিকার ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। পরীক্ষায় গণধর্ষণের আলামত পাওয়া গেছে।

জেবি

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫৭৫৬৩ ১২১৬১ ৭৮১
বিশ্ব ৬৭০২৬৬২ ৩২৫১৫৪৪ ৩৯৩২১০
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়