• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার ২

শরীয়তপুর প্রতিনিধি

  ২৪ জুন ২০১৯, ১৯:০৫

আওয়ামী লীগের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে শরীয়তপুরের নড়িয়ায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যার ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ ঘটনায় গ্রেপ্তার ব্যক্তিরা হলেন বাদল মাদবর ও মালেক মাঝি।

প্রত্যক্ষদর্শীরা জানান, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও নশাসন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন তালুকদার ও বর্তমান চেয়ারম্যান বাবুল মোল্যার আধিপত্য বিস্তারের জের ধরে ইউনিয়ন যুবলীগের যুগ্মসাধারণ সম্পাদক ইমরান হোসেন সরদারকে(৩০)বাড়ি ফেরার পথে মাঝিরহাট কবরস্থানের নিকট অকোরিকশা থেকে নামিয়ে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের লোকজন। ইমরান হোসেন সরদার জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও নশাসন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন তালুকদারের ব্যক্তিগত গাড়িচালক। ঘটনার দিন দেলোয়ার হোসেন তালুকদারকে বাসায় নামিয়ে বাসায় ফিরছিলেন তিনি। এ ঘটনায় নিহতের বোন রেশমা বেগম বাদী হয়ে ৪১ জনকে আসামি করে নড়িয়া থানায় একটি হত্যা মামলা করেন।

মামলার বাদী রেশমা বেগম বলেন, আমার ভাইকে বিএনপি ও নব্য আওয়ামী লীগের সন্ত্রাসীরা কুপিয়ে হত্যা করেছে। আমাদের উপার্জনের আর কেউ নেই। তিনি হত্যাকারীদের দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন।

জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও নশাসন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন তালুকদার বলেন, যুবলীগ নেতা আমার গাড়িচালক ইমরান সরদারকে হত্যার ঘটনায় ৪১ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। আমরা হত্যাকারীদের বিচার চাই।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মঞ্জুরুল হক আকন্দ বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাল টাকা তৈরি চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৩
গাজায় গণহত্যা চলছেই, যুদ্ধবিরতির প্রস্তাব মানছে না ইসরায়েল
জাতির জন্য বিএনপি-জামায়াত অভিশাপ : নাছিম
বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া 
X
Fresh