• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

চট্টগ্রামে বন্দুকযুদ্ধে দুই সহোদর ‘জলদস্যু’ নিহত

চট্টগ্রাম প্রতিনিধি

  ২১ জুন ২০১৯, ১৯:৫০

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় সরল ইউনিয়নের দক্ষিণ সরল গ্রামে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে জলদস্যু দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার দুপুর ২টার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

মৃতরা হলেন- জাফর আহমেদ ওরফে জাফর মেম্বার (৪৮) ও তার ছোট ভাই খলিল আহমেদ (৪৫)।

র‌্যাবের চট্টগ্রাম জোনের সহকারী পরিচালক এএসপি মো. মাশকুর রহমান আরটিভি অনলাইনকে বিষয়টি নিশ্চিত করে বলেন, এছাড়া ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তলসহ আটটি আগ্নেয়াস্ত্র ও চাপাতি-রামদাসহ বেশকিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

র‌্যাব সূত্রে আরও জানা যায়, জাফর মেম্বার সহযোগীদের নিয়ে শুক্রবার দক্ষিণ সরল গ্রামে অবস্থান করছিল। খবর পেয়ে র‌্যাবের একটি টিম তাদের ধরার জন্য সেখানে যায়। এ সময় জাফর ও তার সহযোগীরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাব সদস্যরাও তাদের ধরতে পাল্টা গুলি ছোড়ে। প্রায় ২০ মিনিট বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে জাফর ও খলিলের মরদেহ উদ্ধার করা হয়। এ সময় বাকি সহযোগীরা পালিয়ে যায়।

সাগরে মাছ ধরার ট্রলারে ডাকাতি করে এমন একটি সংঘবদ্ধ দলের নেতা জাফর মেম্বার। তার বিরুদ্ধে বাঁশখালী থানায় খুন, জখম, ডাকাতির অভিযোগে ৩৩টি মামলা আছে। একই কাজে সহযোগী তার ভাই খলিলের বিরুদ্ধে আটটি মামলা আছে বলে জানিয়েছে র‌্যাব।

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জিম্মি জাহাজ উদ্ধার প্রসঙ্গে যা জানালেন পররাষ্ট্রমন্ত্রী
জাহাজ ছিনতাইয়ে শিশুদের কাজে লাগাচ্ছে সোমালিয়ার জলদস্যুরা
দস্যুদের নতুন কৌশলের কথা জানালেন নাবিক
১৫ দিনেও মুক্তি মেলেনি জিম্মি নাবিকদের
X
Fresh