logo
  • ঢাকা মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬

স্বেচ্ছাসেবক লীগের ১২ নেতাকর্মীকে বহিষ্কার

বান্দরবান প্রতিনিধি
|  ১৯ জুন ২০১৯, ০৯:৪৯ | আপডেট : ১৯ জুন ২০১৯, ১০:০৭
বান্দরবান জেলা স্বেচ্ছাসেবক লীগের ১২ নেতাকর্মীকে দলীয় শৃঙ্খলাবিরোধী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে  সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাদেক হোসেন চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বহিষ্কৃতরা হলেন- স্বেচ্ছাসেবক লীগের পৌর কমিটির সদস্য সচিব ফারুক আহমেদ ফাহিম, ৩ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুর রশিদ, স্বেচ্ছাসেবক লীগের পৌর শাখার সদস্য মোহাম্মদ সোহাগ, রিমন, মুন্না, ভান্ডারী, মো. সোহেল, মোহাম্মদ আলভি, মোহাম্মদ হেলাল, মোহাম্মদ ফিরোজ, বেলাল ও বাপ্পি।

সংগঠনের সভাপতি সাদেক হোসেন চৌধুরী জানান, বহিষ্কৃত নেতাদের বিরুদ্ধে সংগঠনবিরোধী কার্যকলাপের অভিযোগ ছিল। এছাড়া জেলা আওয়ামী লীগের বৈঠকেও এসব নেতাকর্মীর বিরুদ্ধে অভিযোগ ওঠে। দলীয় সিদ্ধান্ত অনুযায়ী ১২ নেতাকর্মীকে বহিষ্কার করা হয়েছে।

সম্প্রতি বান্দরবানের পর্যটন কেন্দ্র নীলাচলে স্বেচ্ছাসেবক লীগ নেতা ফারুক আহমেদ ফাহিমের নেতৃত্বে নেতাকর্মীরা ঠিকাদারসহ বেশ কয়েকজনের ওপর হামলা করে। ওই ঘটনায় জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ স্বেচ্ছাসেবক লীগের ওপর ক্ষুব্ধ হন। তবে বহিষ্কৃত নেতাকর্মীরা তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেছেন।

বহিষ্কৃত নেতা ফারুক আহমেদ ফাহিম জানিয়েছেন, নীলাচলে তার পরিবার-পরিজন নিয়ে বেড়ানোর সময় তার বোনকে কটূক্তি করা হয়। ওই ঘটনায় তার সঙ্গে ঠিকাদারসহ কয়েকজন শ্রমিকের কথা কাটাকাটি হয়।

জেবি/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়